ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় মাদক ব্যবসায়ীদের সঙ্গে বন্দুকযুদ্ধে পুলিশসহ গুলিবিদ্ধ ৬

শরীফ বিশ্বাস, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১১

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লাহর দরগা কলেজের পেছনে পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের বন্দুকযুদ্ধে ৩ পুলিশ সদস্যসহ ৩ মাদকব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে এ বন্দুকযুদ্ধ হয়।



পুলিশের একটি সূত্র জানায়, ডিবি পুলিশের একটি টিম কলেজটির পেছনে মাদক ব্যবসায়ীরা মাদক বিক্রি করছে খবর পেয়ে অভিযান চালায়। এ সময় মাদক ব্যব্যবসায়ীরা ডিবি সদস্যদের লক্ষ করে গুলি চালাতে শুরু করে। পুলিশও পাল্টা গুলি চালালে ৩ মাদক ব্যবসায়ী লিটন (৩০), ইমরান (২৫) ও আবু বক্কর (৩০) গুলিবিদ্ধ হয়। এ ছাড়া এ সময় মাদক ব্যবসায়ীদের গুলিবর্ষণে পুলিশ কনস্টেবল আশরাফ, সাইফুল ও মোদাচ্ছের গুলিবিদ্ধ হন।

এবিষয়ে কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের বন্দুকযুদ্ধের কথা স্বীকার করলেও ঠিক কতজন গুলিবিদ্ধ ও আহত হয়েছেন, তা বলতে পারেননি।

এদিকে আহত ৩ মাদক ব্যবসায়ীকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি
করা হয়েছে। তাদের পায়ে ও শরীরের বিভিন্নস্থানে গুলি লেগেছে।

কিন্তু আহত পুলিশ সদস্যদের কোথায় ভর্তি করা হয়েছে, তা অতিরিক্ত পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা জানাতে অপরাগতা প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।