ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সচিব ও যুগ্ম সচিব পদে রদবদল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২২ ঘণ্টা, জুলাই ১২, ২০১০

ঢাকা: দুই সচিব ও যুগ্ম সচিবসহ প্রশাসনে গুরুত্বপূর্ণ পদে সোমবার রদবদল করা হয়েছে। এ ছাড়া মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক রওশন আরা বেগমকে ওএসডি করা হয়েছে।



সোমবার সংস্থাপন মন্ত্রণালয় থেকে একাধিক প্রজ্ঞাপনে এসব আদেশ জারি করা হয়।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব শেখ আলতাফ আলীকে ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান পদে এবং নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব মো. হুমায়ুন কবিরকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব পদে বদলি করা হয়েছে।
বিপিএটিসির এমডিএস (যুগ্মসচিব) মো. আশরাফ হোসেনকে মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক পদে এবং ওএসডি যুগ্মসচিব মো. সফি-উল-আলমকে বিপিএটিসির এমডিএস পদে নিয়োগ দেওয়া হয়েছে।

বাংলাদেশ নৌ-বাহিনীর কর্মকর্তা কমান্ডার এম আবদুল কাদেরকে চট্টগ্রামের ফিশ হারবারের জেনারেল ম্যানেজার পদে প্রেষণে নিয়োগের জন্য তার চাকরি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে ন্যস্ত, চট্টগ্রামের ফিশ হারবারের জেনারেল ম্যানেজার পদে প্রেষণে কর্মরত নৌ-বাহিনীর কর্মকর্তা কমান্ডার সৈয়দ হাসিবুর রহমানকে বাংলাদেশ নৌ-বাহিনীতে প্রত্যাবর্তনের জন্য তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে প্রত্যর্পণ করা হয়েছে।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের পরিচালক (বিদ্যুৎ ও যান্ত্রিক) পদে প্রেষণে কর্মরত বাংলাদেশ নৌ-বাহিনীর কর্মকর্তা কমান্ডার এম শামসুল আজম আল ফারুক শিবলীকে বাংলাদেশ নৌ-বাহিনীতে প্রত্যাবর্তনের জন্য তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে প্রত্যর্পণ এবং বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) বিমান পরিদর্শক পদে প্রেষণে কর্মরত বাংলাদেশ বিমান বাহিনীর কর্মকর্তা ফাইট লেফটেনেন্ট শিহাব শামস হককে বাংলাদেশ বিমান বাহিনীতে প্রত্যাবর্তনের জন্য তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে প্রত্যর্পণ করা হয়েছে।

বাংলাদেশ সময় ১৯৩০ ঘণ্টা, জুলাই ১২, ২০১০




বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।