ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুই ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়া রুটে ফেরি চলাচল শুরু

ডেস্ক রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১১

মানিকগ্ঞ: ঘন কুয়াশার কারণে দুই ঘণ্টা বন্ধ থাকার পর পাটুরিয়া-দৌলতদিয়া নৌ রুটে ফেরি চলাচল শুরু হয়েছে। সকাল সাড়ে ৯টায় কুয়াশা কেটে গেলে ফেরি চলাচল আবার শুরু হয় বলে জানা গেছে।



বিআইডব্লিউটিসির আরিচা সেক্টরের ম্যানেজার (বাণিজ্য) বিদ্যুৎ কুমার শাহা এবং বিআইডব্লিউটিসি দৌলতদিয়ার সহকারী মহা-ব্যবস্থাপক খালেদ নেওয়াজ বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘন কুয়াশার কারণে সকাল সাড়ে ৭টা থেকে ফেরি চলাচল বন্ধ থাকে।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়ার সহকারী মহা-ব্যবস্থাপক খালেদ নেওয়াজ জানান, মধ্যরাত থেকেই কুয়াশার ভাব ল্য করা গেলেও সকাল ৭ টার দিকে এর তীব্রতা বাড়তে থাকে। এতে পুরো নৌপথ আচ্ছন্ন হয়ে যায়। এসময় দৌলতদিয়া থেকে ছেড়ে যাওয়া রো রো ফেরি শাহ পরাণ, খান জাহান আলী, কেরামত আলী, শাহ আলী ও ইউটিলিটি ফেরি অপরাজিতা যাত্রী ও যানবাহন নিয়ে নদীতে নোঙর করতে বাধ্য হয়। এ অবস্থায় ঠিক রাখা অসম্ভব হয়ে পড়ায় দৌলতদিয়া-পাটুরিয়ার মধ্যকার ফেরি ও লঞ্চসহ সব ধরণের নৌযান চলাচল বন্ধ করে দেওয়া হয়।

সকাল সাড়ে ৯ টার দিকে কুয়াশা ছাড়তে থাকলে ফেরি চলাচল আবার শুরু হয়।

তিনি জানান, কুয়াশায় ফেরি চলাচল বন্ধ হবার আগেই দণিাঞ্চলের বিভিন্ন জেলা থেকে আসা যাত্রীবাহী নৈশকোচগুলো নদী পার হতে সম হয়। এসময় দৌলতদিয়ায় শতাধিক পণ্যবাহী ট্রাক অপেমান ছিল।

বাংলাদেশ সময়: ১০৩০ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ