ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে হিজবুত তাওহিদের চার নারী সদস্য গ্রেপ্তার

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৭ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১১

পঞ্চগড়: নিষিদ্ধ ঘোষিত ইসলামী সংগঠন হিজবুত তওহিদের চার নারী সদস্যকে পুলিশ গত শুক্রবার সন্ধ্যায় আটোয়ারী উপজেলার ছোটদাপ এলাকা থেকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো, শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার কাজিরচর গ্রামের খলিলুরের স্ত্রী মমতাজ বেগম (৪০), পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার সুকাতি গ্রামের খালেকের স্ত্রী ফিরোজা আকতার (২৮), একই গ্রামের খাদেমুলের স্ত্রী মুনতাহিনা মমতা (২৫), এবং তেতুলিয়া উপজেলার জমাদারপাড়া গ্রামের ওমর ফারুকের স্ত্রী মেহেনাজ পারভীন (২১)।



মেহেনাজ পারভীন পঞ্চগড় মকবুলার রহমান সরকারি কলেজের ইতিহাস বিষয়ের অনার্সের ছাত্রী বলে পুলিশ জানায়।

আটোয়ারী থানার ওসি মজনুর রহমান বাংলানিউজকে জানান, গত শুক্রবার সন্ধ্যায় ছোটদাপ এলাকায় হিজবুত তওহিদের এই চার নারী সদস্য সংগঠনের প্রচারপত্র, সিডি ও বই বিতরণসহ দাওয়াতী কার্যক্রম চালাচ্ছিল।

এ সময় গ্রামবাসী তাদের আটক করে আটোয়ারী থানা পুলিশকে খবর দেয়। পুলিশ তাদের কাছ থেকে সংগঠনের লিফলেট, বই ও সিডি উদ্ধার করে। এ ব্যাপারে আটোয়ারী থানায় একটি মামলা হয়েছে। রাতেই তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়।


বাংলাদেশ সময় : ০৮০০ ঘন্টা, জানুয়ারি ০৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।