ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ভোলায় দুই কাউন্সিলর প্রার্থীর মধ্যে সংঘর্ষ: আহত ৩

জেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫২ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১১

ভোলা: ভোলার বোরহানউদ্দিন পৌরসভার ৮নং ওয়ার্ডের দুই কাউন্সিলর প্রার্থীর মধ্যে সংঘর্ষে কাউন্সিলর প্রার্থীসহ মোট ৩ জন আহত হয়েছেন। আহতদেরকে বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।



আহতরা হলেন বোরহানউদ্দিন প্রেসকাব সভাপতি ও কাউন্সিলর প্রার্থী এম এ আকরাম (৩৬), তার সমর্থক আবুল কালাম (৪০) এবং অপর কাউন্সিলর প্রার্থী মো. কবির হোসেন (৪০)।

সূত্র জানায়, শুক্রবার রাত ১২টা ৩০ মিনিটে ওই সংঘর্ষের ঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীন প্রার্থী এম এ আকরাম জানান, নির্বাচনী গণসংযোগ শেষে তিনি তার নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় উপজেলার সড়কের সামনে পৌঁছলে পথিমধ্যে তার পথ গতিরোধ করে ৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী কবির হোসেন।   তারা এ সময় তার সমর্থকদের উপর অর্তকিতে হামলা চালায়। হামলার ঘটনায় এম এ আকরাম ও তার কর্মী আবুল কালাম আহত হয়েছেন।

বোরহানউদ্দিন থানার ওসি বাংলানিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে নিয়ে আসেন। হামলার ঘটনা শুনে আমরা ঘটনাস্থলে যাই এবং সংঘষে লিপ্ত উভয় গ্রুপকে ছত্রভঙ্গ করে দেই। এ ঘটনা উভয়প্রার্থী মৌখিক অভিযোগ করেন। থানায় কোন মামলা হয়নি।

অপর দিকে, কাউন্সিলর প্রার্থী মো. কবির হোসেন হামলার অভিযোগ অস্বীকার করে বলেন কাউন্সিলর প্রার্থী আকরাম আমাদের সমর্থকদেরকে টাকা দিতে চাইলে আমরা বাঁধ দেই। এতে উত্তেজিত হয়ে আকরামের লোকজন আমাদের ওপর হামলা চালায়।

বাংলাদেশ সময় : ০৩৩৯ ঘন্টা, জানুয়ারি ০৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।