bangla news

সিরাজগঞ্জে ৮৪টি কেন্দ্র বেশি ঝুঁকিপূর্ণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০১-০৪ ১১:৩৪:৩৮ পিএম

সিরাজগঞ্জের ছয়টি পৌর নির্বাচনে ১১৬ টি ভোটকেন্দ্রের মধ্যে ৮৪ টিকেই বেশি ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। পুলিশের গোয়েন্দা দপ্তর থেকে এ তথ্য জানা গেছে।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের ছয়টি পৌর নির্বাচনে ১১৬ টি ভোটকেন্দ্রের মধ্যে ৮৪ টিকেই বেশি ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। পুলিশের গোয়েন্দা দপ্তর থেকে এ তথ্য জানা গেছে।

তথ্যানুযায়ী, সদর পৌরসভায় ৪১টি কেন্দ্রের মধ্যে ৩০টি, কাজিপুরে ১০টির মধ্যে সাতটি, বেলকুচিতে ১৮টির মধ্যে ১৫টি, রায়গঞ্জে নয়টির মধ্যে পাঁচটি, শাহজাদপুরে ২১টির মধ্যে ১৫টি ও উল্লাপাড়ায় ১৬টির মধ্যে ১২টি বেশি ঝুঁকিপূর্ণ।

সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন সাঈদী (পিপিএম) বেশি ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোর তথ্য স্বীকার করে জানান, পৌর নির্বাচনের সময় জেলার ছয়টি পৌরসভায় পুলিশ বাহিনীর ১৫টি মোবাইল পার্টিতে ৯০ জন এবং ১২টি স্ট্রাইকিং পার্টিতে ২’শ ৪০ জনসহ মোট ৩’শ ৩০ জন অফিসার ও ফোর্স দায়িত্বে থাকবে।

এছাড়া নির্বাচনে আরো নিরাপত্তা নিশ্চিত করার জন্য বর্ডার গার্ড পাঠানোর জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের বরাবর চিঠি দেওয়া হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-01-04 23:34:38