ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে ছাত্রীকে হত্যার চেষ্টা, বখাটের ৬ মাসের কারাদণ্ড

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১১

নারায়ণগঞ্জ: ইভটিজিংয়ের প্রতিবাদ ও বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় নারায়ণগঞ্জে বন্দরে সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা চালয় সোহাগ (২২) নামের এক বখাটে যুবক। এ ঘটনায় মঙ্গলবার বিকালে ভ্রাম্যমাণ আদালত সোহাগকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে।



পুলিশ জানায়, বন্দরের সোনাকান্দা পানির ট্যাংক এলাকার মোস্তফা মিয়ার মেয়ে ইন্নি আক্তার (১৬) সোনাকান্দা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীতে পড়াশোনা করে। গত ক’দিন ধরে স্কুলে যাওয়া আসার সময়ে তাকে উত্যক্ত করতো একই এলাকার শহীদুল্লা মিয়ার ছেলে সোহাগ ও তার সহযোগীরা।

মঙ্গলবার ইন্নিকে বিয়ের প্রস্তাব দেয় সোহাগ। কিন্তু প্রস্তাব ফিরিয়ে দেয় ইন্নি। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে মঙ্গলবার বিকাল চারটার দিকে সোহাগ ও তার ১০-১২ জন সহযোগী ইন্নির বাড়িতে হামলা করে। তারা ধারালো দা দিয়ে ইন্নিকে হত্যার চেষ্টা চালায়। ইন্নির চিৎকার শুনে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে।

এ সময় এলাকাবাসী সোহাগকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

পরে বন্দর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মুফিদুল আলমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত সোহাগকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad