bangla news

উত্ত্যক্তকারীর কারাদণ্ডের জের: তরুণীর ভাইকে পিটিয়ে হত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০১-০৪ ৯:২৫:০১ এএম

নওগাঁর বদলগাছিতে উত্ত্যক্ত করার অভিযোগে এক যুবককে আদালত দণ্ডিত করার ৩ দিনের মাথায় উত্ত্যক্তের শিকার তরুণীর চাচাতো ভাই বাবুল আকতারকে (৪২) পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

নওগাঁ: নওগাঁর বদলগাছিতে উত্ত্যক্ত করার অভিযোগে এক যুবককে আদালত দণ্ডিত করার ৩ দিনের মাথায় উত্ত্যক্তের শিকার তরুণীর চাচাতো ভাই বাবুল আকতারকে (৪২) পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

পুলিশ এ ঘটনায় উত্ত্যক্তকারীর বাবাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে।

প্রত্যদর্শীরা জানান, সোমবার দুপুরে একদল সন্ত্রাসী বাবুলকে পিটিয়ে মারাত্মক আহত করে। মঙ্গলবার সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে বদলগাছি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বাংলানিউজকে জানান, গত ৩০ ডিসেম্বর উপজেলার জগন্নাথপুর গ্রামের এক কলেজছাত্রীর বাড়িতে গিয়ে একই গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে ফজলে রাব্বি রিপন ওরফে ধলা উত্ত্যক্ত করে। এসময় মেয়েটির বাবা-মা রিপনকে আটকে রেখে পুলিশে খবর দেন।

মেয়েটির পরিবারে অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে  গেলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট শফিউজ্জামান ভূঁইয়া রিপনকে ১ বছরের কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৩ মাসের কারাদণ্ডের আদেশ দেন।

ছাত্রীর বাবা শামছুল আলম বাংলানিউজকে জানান, আদালত রিপনকে কারাদণ্ড দেওয়ার পর থেকেই তার পরিবার ও আত্মীয়-স্বজন তাদের হুমকি দিয়ে আসছিল।

স্থানীয় আধাইপুর ইউপি চেয়ারম্যান সামছুল আলম ওই সন্ত্রাসীদের মদদ দিচ্ছেন বলেও তিনি অভিযোগ করেন।

এ ব্যাপারে তিনি নিজের নিরাপত্তা চেয়ে ইউপি চেয়ারম্যানসহ ৮ জনের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেন। এ ঘটনা জেনে রিপনের আত্মীয়-স্বজনরা প্তি হয়ে ওঠে।

শামছুল আলম বলেন, সোমবার দুপুরে তার ভাতিজা বাবুল আকতার ও বোন রেখা বেগমকে (৩৮) সেনপাড়া ইটভাটার সামনে পেয়ে সন্ত্রাসীরা বেদম মারপিট করে। পরে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে ছাত্রীর চাচা ও নিহত বাবুলের বাবা আব্দুল লতিফ বাদী হয়ে বদলগাছি থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহতের চাচা অভিযোগ করেন, পুলিশ মামলা গ্রহণের সময় ইউপি চেয়ারম্যান সামছুল আলমের নাম বাদ দিয়েছে।

তবে বদলগাছি থানার ইন্সপেক্টর (তদন্ত) ওয়াহেদুজ্জামান এ অভিযোগ অস্বীকার করে করে বলেন, ‘বাদী ইচ্ছা করলেই চেয়ারম্যানকে আসামি করতে পারেন।’

পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় উত্ত্যক্তকারী রিপনের বাবা আব্দুস ছাত্তার ও তাইজুল ইসলাম নামে অপর এক বখাটেকে আটক করেছে।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-01-04 09:25:01