bangla news

নড়াইল-যশোর সড়কে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট ৪র্থ দিনেও অব্যাহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১২-৩১ ৩:৫৪:৪০ এএম

সংস্কারের দাবিতে ৪র্থ দিনের মতো নড়াইল-যশোর সড়কে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট শুক্রবারও অব্যাহত রয়েছে।

নড়াইল: সংস্কারের দাবিতে ৪র্থ দিনের মতো নড়াইল-যশোর সড়কে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট শুক্রবারও অব্যাহত রয়েছে।

যশোর শ্রমিক ইউনিয়নের সাধারণ শ্রমিকরা মঙ্গলবার থেকে এ ধর্মঘটের ডাক দেয়।

৪ দিন ধরে চলা বাস ধর্মঘটে দূরদূরান্তে চলাচলকারী যাত্রীরা চরম ভোগান্তিতে পড়েছেন। এদিকে শুক্রবার সকাল ১১টায় জেলা প্রশাসকের সঙ্গে শ্রমিক সংগঠনগুলোর নেতাদের ধর্মঘট প্রত্যাহারের ব্যাপারে আলোচনা শুরু হয়েছে।

এ প্রসঙ্গে বাসমালিক ও শ্রমিকদের সঙ্গে আলাপ করে জানা যায়, দীর্ঘদিন ধরে নড়াইল ও যশোরের শ্রমিক সংগঠনগুলো নড়াইল-যশোর সড়ক সংস্কারের দাবি করে আসছে। কর্তৃপ এ ব্যাপারে কোনো উদ্যোগ গ্রহণ না করায় সাধারণ শ্রমিকরা গত মঙ্গলবার থেকে অনির্দিষ্টকালের বাস ধর্মঘটের ডাক দেয়।

এদিকে নড়াইল বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাদেক আহম্মেদ খান বাস ধর্মঘট প্রত্যাহারের বিষয়ে বাংলানিউজকে জানান, ‘এখন পর্যন্ত কোনো সিদ্ধান্ত হয়নি। তবে নড়াইল শ্রমিক নেতাদের সঙ্গে প্রশাসনের কর্মকর্তাদের আলোচনা চলছে।’

এবিষয়ে নড়াইলের জেলা প্রশাসক মো. আনোয়ার হোসেন-এর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘ধর্মঘট প্রত্যাহারের বিষয়ে আলোচনা চলছে। তবে নড়াইল-যশোর সড়ক সংস্কারের যে দাবি করা হয়েছে, তার বেশিরভাগ অংশই যশোর রোডস অ্যান্ড হাইওয়ের আওতাধীন। তাই, এ বিষয়ে আমাদের বেশি কিছু করার নেই।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-12-31 03:54:40