bangla news

মাদারীপুরে গৃহবধূকে ধর্ষণ শেষে হত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১২-৩১ ১:২২:৩১ এএম

মাদারীপুরের শিবচরের এক গৃহবধূকে বৃহস্পতিবার গভীর রাতে ধর্ষণ শেষে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একই গ্রামের সামসুদ্দিন মাদবরের ছেলে বিল্লাল মাদবরকে (৩৫) গ্রেপ্তার করা হয়েছে।

মাদারীপুর: মাদারীপুরের শিবচরের এক গৃহবধূকে বৃহস্পতিবার গভীর রাতে ধর্ষণ শেষে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একই গ্রামের সামসুদ্দিন মাদবরের ছেলে বিল্লাল মাদবরকে (৩৫) গ্রেপ্তার করা হয়েছে।

শিবচর থানার ওসি আবদুর রাজ্জাক বাংলানিউজকে জানান, রাত একটার দিকে মাদবরচর ইউনিয়নের বাখরেরকান্দি গ্রামের সৌদি প্রবাসী আবু সালাম উকিলের স্ত্রী মমতাজ বেগম (৩০) প্রকৃতির ডাকে বাইরে যায়। এসময় আগে থেকে ওৎ পেতে থাকা কিছু দুর্বৃত্তরা তুলে নিয়ে গিয়ে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করে।

দীর্ঘ সময় মমতাজ ফিরে না আসায় পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করে বাড়ির পাশে তার লাশ দেখতে পায়। তার দেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-12-31 01:22:31