ঢাকা, শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

মাদ্রাসায় শীর্ষ দশে আছে যারা...

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১০

ঢাকা: মাদ্রাসা শিক্ষার্থীদের পঞ্চম শ্রেণীর ইবতেদায়ী সমাপনী পরীক্ষায় সারাদেশে সবার সেরা হয়েছে কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার জুরানপুর আলিম মাদ্রাসার মো. মাসউদ আলম। তার প্রাপ্ত নম্বর ৫৮৫।



৫৮৪ নম্বর পেয়ে দ্বিতীয় হয়েছে পাবনা ইসলামিয়া আলিম মাদ্রাসার জাকির উল্লাহ মাহমুদ। তৃতীয় হয়েছে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পিংগলিয়া সিদ্দিকীয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার ইব্রাহিম মোল্যা। তার প্রাপ্ত নম্বর ৫৮২।

চতুর্থ হয়েছে ঝালকাঠির নলছিটি উপজেলার তিমিরকাঠি ফাতেমিয়া আজিজিয়া বাঃ দাখিল মাদ্রাসার ছাত্রী মারজান, যুগ্মভাবে পঞ্চম হয়েছে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার জাজিরা শামসুল উলুম ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার সিনথিয়া করিম সুমনা ও পাবনা ইসলামিয়া আলিম মাদ্রাসার আব্দুল্লাহ আল মামুন, ষষ্ঠ হয়েছে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার বোরহানুল উলুম আহমাদিয়া ইয়াছিনিয়া ফাজিল মাদ্রাসার নাজমীন সুলতানা হাফছা, যুগ্মভাবে সপ্তম হয়েছে পাবনা ইসলামিয়া আলিম মাদ্রাসার আসাদুজ্জামান সবুজ ও সাইফুল ইসলাম, যুগ্মভাবে অস্টম হয়েছে পটুয়াখালীর গলাচিপা উপজেলার এন.জেড সিনিয়র আলিম মাদ্রাসার মো. জুবায়ের এবং পাবনার সাঁথিয়া উপজেলার ধূলাউড়ি কাওছারীয়া কামিল মাদ্রসার মাসুমা খাতুন, নবম হয়েছে যুগ্মভাবে ঢাকার লালবাগের হাফেজ আ. রাজ্জাক জামেয়া ইসলামিয়া মাদ্রাসার মো. ইয়াছিন এবং নাটোরের লালপুরের রায়পুর জাফরিয়া আলিম মাদ্রাসার তৌফিক হাসান এবং দশম হয়েছে রাজশাহীর বোয়ালিয়া উপজেলার আল মারকাযুল ইসলামী আস সালাফী’র আব্দুল মুহাইমিন।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa