ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম সমাবর্তন ২৭ ফেব্রুয়ারি

মুজাহিদ প্রিন্স, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১০

পটুয়াখালী: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম সমাবর্তন অনুষ্ঠান ২০১১ সালের ২৭ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিব এ. এস. মাহমুদ স্বারিত এক স্মারকে এ তথ্য জানানো হয়েছে।



স্মারকে জানানো হয়, মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলরের মনোনীত প্রতিনিধি শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ প্রধান অতিথি হিসেবে এ সমাবর্তন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। প্রথম সমাবর্তন অনুষ্ঠানকে ঘিরে ইতোমধ্যে বিশ্ববিদ্যালয় প্রশাসন ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। এ জন্য বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. সৈয়দ সাখাওয়াত হোসেনকে আহ্বায়ক করে একটি কমিটি গঠন করা হয়েছে।

সমাবর্তন অনুষ্ঠানে অংশগ্রহণে ইচ্ছুক ছাত্র/ছাত্রী আগামী ৩১ জানুয়ারি ২০১১ তারিখের মধ্যে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক শাখার নির্ধারিত ফরমে অথবা বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে (www.pstu.ac.bd) দেওয়া ছক অ৪ সাইজ কাগজে ডাউনলোড করে, তা পূরণ করে নাম রেজিস্ট্রেশন করতে হবে।

এ বিষয়ে বিস্তারিত তথ্য অফিস চলাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মো. নওয়াব আলী (ফোন-০৪৪২৭-৫৬০০৮, সেলফোন- ০১৭৩৩০৯৪৭৭৭)-এর কাছ থেকে জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।