ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে জমি নিয়ে দুই ভাইয়ের সংঘর্ষে প্রতিবেশি নিহত

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১০

কক্সবাজার: কক্সবাজার সদর উপজেলার ইসলামপুরে বাঁশঘাটা গ্রামে শনিবার মধ্যরাতে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত ও দুইজন গুরুতর আহত হয়েছেন।

নিহত জাফর আলম (৫০) একই গ্রামের মৃত আবদুল গণির ছেলে।



ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ইনচার্জ) আনোয়ার হোসেন খান বাংলাউিজকে জানান, দীর্ঘদিন ধরে ইউনিয়নের নতুন অফিস বাঁশকাটা গ্রামের মৃত এজহার মিয়ার দুই ছেলে নুরুল ইসলাম ফকির ও নুর হোসেনের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আগেও একাধিক বিচার-সালিশ হয়েছে।

তিনি জানান, শনিবার দিবাগত রাত ১টার দিকে নুরুল ইসলাম ফকির স্থানীয় গোল্ডেন ফার্মের পাশের বিরোধীয় জমিতে নির্মাণ কাজ শুরু করে। এসময় নুর হোসেন বাঁধা দিতে যায়।

খবর পেয়ে দুই সহোদরের সংঘর্ষ থামাতে ঘটনাস্থলে যান তাদের নিকটাত্মীয় দুই ভাই জাফর আলম ও আলী আহমদ। এসময় নুরুল ইসলামের পক্ষের লোকজনের ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন নুর  হোছেন (৬৫), জাফর আলম ও আলী আহম্মদ (৪৮)।

জাফর আলমকেক গুরুতর অবস্থায় জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যান। এছাড়া নুর হোছেনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও আলী আহমদকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
পুলিশের উপ-পরিদর্শক আনোয়ার খান বাংলানিউজকে জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
 

বাংলাদেশ সময়: ১২২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।