ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়া ও লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ আহত ১৩

ডেস্ক রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১০

ঢাকা: বগুড়া ও লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৬জন নিহত ও ১৩জন আহত হয়েছেন।

বগুড়া প্রতিনিধি জানান, বগুড়া-রংপুর মহাসড়কে রোববার সকালে যাত্রীবাহী বাস ও কভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত ও ৭ জন আহত হয়েছেন।



এদের মধ্যে এনজিও কর্মী আমিনুল ইসলাম (২৫) ঘটনাস্থলে এবং সাজু (৩৫) ও অজ্ঞাত পরিচয় এক কিশোর (১৭) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের জরুরি বিভাগে উপস্থিত বগুড়া সদর থানার উপ-পরিদর্শক শামীম।

আমিনুলের বাড়ি জেলার শিবগঞ্জ উপজেলার চণ্ডিহারা করোতকলা গ্রামে এবং  সাজুর বাড়ি জেলার গাবতলী উপজেলার কাগইল গ্রামে।

এছাড়া বগুড়া টিএমএসএস রফাতুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আহত অজ্ঞাত পরিচয় এক নারী (৩০) দুপুর ১২টার দিকে মারা যান।

উপ-পুলিশ পরিদর্শক শামীম জানান, রোববার সকাল ৮ টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের বাঘোপাড়া এলাকায় সোনাতলা থেকে বগুড়াগামী যাত্রীবাহী একটি বাস (পাবনা-ব ৩৯৭) ও ঢাকা থেকে রংপুরগামী জননী কুরিয়ার অ্যান্ড পার্সেল সার্ভিসের একটি কভার্ড ভ্যানের (ঢাকা মেট্রো-ই-১৪-১০৩৮) মুখোমুখী সংঘর্ষ ঘটলে এ হতাহাতের ঘটনা ঘটে।

শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন ৭জনের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা।  

এদিকে লক্ষ্মীপুর প্রতিনিধি জানান, লীপুর-ভোলা সড়কের মজু চৌধুরী হাট এলাকায় সকাল ১০টার দিকে বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ইব্রাহিম (৪০) ও হানিফ (৫০) নামে দু’জন ঘটনাস্থলেই নিহত হন। এসময় আহত হন ৫ জন।
লক্ষ্মীপুর সদর থানার উপ-পরিদর্শক নূরুন্নবী বাংলানিউজকে জানান, আহতদের লীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের নাম-পরিচয় জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।