ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভোলা প্রেসক্লাব নির্বাচন: হাবিব সভাপতি, মিঠু সম্পাদক

ছোটন সাহা, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১০

ভোলা: ভোলা প্রেসক্লাব নির্বাচনে বাংলার কণ্ঠ সম্পাদক এম হাবিবুর রহমান সভাপতি ও একুশে টিভি প্রতিনিধি সামস উল আলম মিঠু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শহরের নতুন বাজারের জেলা পরিষদ মিলনায়তনে সোমবার দুপুর থেকে বিকাল ৩টা পর্যান্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এরপর ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়।

এতে দেখা যায়, ১৫ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক বাংলার কন্ঠ সম্পাদক এম হাবিবুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক আমার দেশ প্রতিনিধি হুমায়ুন কবির পেয়েছেন ১৩ ভোট।

সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ওমর ফারুক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এটিএন বাংলা ও বিডিনিউজ প্রতিনিধি আহাদ চৌধুরী তুহিন পেয়েছেন ১২ ভোট।

সাধারণ সম্পাদক পদে ১৮ ভোট পেয়ে জয়ী হয়েছেন একুশে টিভি ও দৈনিক যায়যায়দিন প্রতিনিধি সামস উল আলম মিঠু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দেশ টিভি ও দৈনিক সমকাল প্রতিনিধি নাসির লিটন পেয়েছেন ১০ ভোট। যুগ্ন সম্পাদক পদে পদে ১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন চ্যালেল আই ও দৈনিক ডেসটিনি প্রতিনিধি হারুন উর রশিদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক কালের কণ্ঠ প্রতিনিধি আল-আমিন শাহরিয়ার পেয়েছেন ১৩ ভোট।

কোষাধ্যক্ষ পদে ১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এনটিভি ও দৈনিক মতবাদ প্রতিনিধি আফজাল হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাভিশন ও দৈনিক নয়া দিগন্ত প্রতিনিধি সাহাদাত শাহিন পেয়েছেন ১১ ভোট।

পাঠাগার সম্পাদক পদে ১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শীর্ষ নিউজ ও দৈনিক বাংলাদেশ প্রতিনিধি জুন্নু রায়হান। তার নিকটতম প্রতিদন্ধি দিগন্ত টিভি ও দৈনিক সংগ্রাম প্রতিনিধি ইউনুছ শরীফ পেয়েছেন ১২ ভোট।

সাংস্কৃতিক সম্পাদক পদে দৈনিক বরিশাল বার্তা প্রতিনিধি আ. সহিদ তালুকদার ১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক ভোরের ডাক ও বাংলার বনে প্রতিনিধি মেসবা উদ্দিন শিপু পেয়েছেন ১৩ ভোট।

ক্রীড়া সম্পাদক পদে দৈনিক সত্য সংবাদ প্রতিনিধি মোস্তাক শাহিন ও দপ্তর সম্পাদক পদে দৈনিক দিনকাল প্রতিনিধি মিজানুর রহমান নির্বাচিত হন।

এছাড়াও নির্বাহী সদস্য পদে দৈনিক ইনকিলাব প্রতিনিধি এমএ বারী ও দৈনিক শাহনামা প্রতিনিধি মোকাম্মেল হক মিলন নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।