ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে অস্ত্র ও গুলিসহ ৩ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

তানভীর হোসেন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১০

নারায়ণগঞ্জ : ঢাকার দণি যাত্রাবাড়ী এলাকায় অস্ত্র ও গুলি বিক্রয়ের সময়ে বুধবার দুপুরে তিনজন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ সদস্যরা।

এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১টি ইতালিয়ান অটোমিটেক পিস্তল, ৫ রাউন্ড গুলি ও ২ টি পিস্তলের ম্যাগজিন।



গ্রপ্তারকৃতরা হলেন- ঢাকার কদমতলী থানাধীন মুরাদপুর এলাকার ২১৩ হাজী লাল সরকার রোড এলাকার হাজী আব্দুল খালেক মাতবরের পুত্র হুসাইন আহম্মেদ ফরহাদ (২৬), মুন্সীগঞ্জ জেলার সদর থানাধীন মহেশপুর এলাকার ফরিদ সরকারের পুত্র রাসেল হোসেন (২৪) ও মুন্সিগঞ্জের বাগাইকান্দি এলাকার আবদুল আউয়ালের পুত্র ছিতু মিয়া (২৩)।

বুধবার বিকাল ৩টায় নারায়ণগঞ্জের আদমজীতে র‌্যাব-১১ দপ্তরে আয়োজিত এক প্রেস কনফারেন্সে গ্রেপ্তার ব্যক্তিদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

র‌্যাব-১১ এর সিপিসি-১ সদস্যরা জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল যাত্রাবাড়ী থানাধীন দণি যাত্রাবাড়ী এলাকার বড় বাজার এলাকার মেসার্স সততা এন্টারপ্রাইজে অভিযান চালায়। এসময় অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করা হয় উল্লেখিত ৩ অস্ত্র ব্যবসায়ীকে। র‌্যাব জানায়, অভিযানের সময়ে ওই ৩ব্যক্তি সততা এন্টারপ্রাইজে অস্ত্র ও গুলি বিক্রয়ের জন্য অবস্থান করছিল।

তারা দীর্ঘদিন ধরে অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত বলে র‌্যাব জানিয়েছে।

বাংলাদশে সময়: ১৭১৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।