ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রাকের ধাক্কায় ভাঙ্গলো বেইলি ব্রিজ: গাড়ি বন্ধ রামগড়-ফেনী-ঢাকা রুটে

মিলন ত্রিপুরা, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১০

খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার থলিপাড়া বেইলি ব্রিজ ভেঙ্গে যাওয়ায় খাগড়াছড়ি থেকে রামগড়-ফেনী-ঢাকা সড়ক পথে বুধবার সকাল থেকে গাড়ী চলাচল বন্ধ  রয়েছে। তাই খাগড়াছড়ি থেকে ঢাকা-ফেনী গামী গাড়ী এখন চট্টগ্রাম হয়ে চলাচল করছে।

আর সন্ধ্যার মধ্যে ভাঙ্গা ব্রিজ মেরামত সম্ভব হবে বলে আশা করছে সড়ক ও জনপথ (সওজ) বিভাগ।

স্থানীয় সূত্র জানায়, বুধবার সকাল ৮টার দিকে খাগড়াছড়ি থেকে ঢাকাগামী এক অতিরিক্ত মালবাহী ট্রাক ব্রিজ পার হওয়ার সময় পেছনের অংশ ব্রিজের প্যানেলে ধাক্কা খায়। এতে ব্রিজটি ভেঙ্গে পড়ে। তবে ট্রাকটির কোনো ক্ষতি হয়নি।

খাগড়াছড়ি সড়ক ও জনপদ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী রানা প্রিয় বড়–য়া বাংলানিউজকে বলেন, ‘সকাল সাড়ে ১০টার দিকে ব্রীজ ভাঙ্গার খবর পেয়ে তৎক্ষণাৎ  কর্মীবাহিনী পাঠিয়েছি। কর্মীরা এখন সেখানে কাজ করছেন। ’

থলিপাড়ায় ব্রিজ সংস্কারে ব্যস্ত সড়ক ও জনপদ বিভাগের নির্মাণকর্মী  কাইসার আলম বাংলানিউজকে বলেন, ‘ব্রিজের প্যানেল ভেঙ্গেছে। আমরা যত দ্রুত সম্ভব ব্রিজ মেরামতের চেষ্টা করছি। আশা করছি সন্ধ্যার মধ্যে মেরামত সম্পন্ন করতে পারব। ’

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।