bangla news

চাঁপাইনবাবগঞ্জে পাশবিক নির্যাতনে স্কুলছাত্রীর মৃত্যু, গ্রেপ্তার ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১২-২০ ৬:২৬:৩৪ এএম

বন্ধু ও তার সহপাঠীদের পাশবিক নির্যাতনে জেলার গোমস্তাপুর উপজেলায় রোববার রাতে মৃত্যু হয়েছে এক স্কুলছাত্রীর। এ ঘটনায় সোমবার দুপুরে অভিযুক্ত দুই কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

চাঁপাইনবাবগঞ্জ: বন্ধু ও তার সহপাঠীদের পাশবিক নির্যাতনে জেলার গোমস্তাপুর উপজেলায় রোববার রাতে মৃত্যু হয়েছে এক স্কুলছাত্রীর। এ ঘটনায় সোমবার দুপুরে অভিযুক্ত দুই কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত নুরেশা (১৫) ওই উপজেলার বাঙ্গাবাড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।

গ্রেপ্তারকৃত কিশোররা হচ্ছে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়নের ওজগড়া গ্রামের আব্দুল ওহাবের ছেলে মাহবুব (১৫) ও আব্দুল ওহাব কুটুর ছেলে আজিম (১৫)। এরা উভয়েই স্থানীয় বাঙ্গাবাড়ি স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র।

গত রোববার ওই উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়নের ওজগড়া গ্রামের দাড়িপাকা এলাকায় এ ঘটনা ঘটে।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন বাংলানিউজকে জানান, উপজেলার বেগুনবাড়ি গ্রামের বাইরুল ইসলামের কন্যা নুরেশা রোববার বিকেলে প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে বের হয়। এ সময় পথ থেকে তার বন্ধু মাহবুব ও তার সহপাঠীরা নুরেশাকে মাহবুবের বন্ধু আজিমের বাড়িতে নিয়ে যায়। সেখানে মাহবুব, আজিম ও আল-আমিনসহ কয়েকজন নুরেশার ওপর পাশবিক নির্যাতন চালালে সে গুরুতর অসুস্থ হয়ে পড়ে।

স্থানীয়রা টের পেয়ে নুরেশাকে উদ্ধার করে রাত সাড়ে ৮টায় গোমস্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় স্থানীয় লোকজন মাহবুব ও আজিমকে বেঁধে রেখে থানায় খবর দিলে পুলিশ সোমবার সকালে তাদের আটক করে থানায় নিয়ে আসে। তবে ঘটনার জড়িত অপর অভিযুক্ত আল-আমিন পালিয়ে গেছে।

ওসি জানান, সোমবার দুপুরে নিহত স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত নুরেশার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

গ্রেপ্তারকৃত ২ কিশোরকে জিজ্ঞাসাবাদ চলছে বলে জানান তিনি।

ওসি আরও জানান, এ ঘটনায় নিহতের মা নাসিমা বেগম গোমস্তাপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-12-20 06:26:34