bangla news

ডিপজল ফের ২ দিনের রিমান্ডে, এক মামলায় জামিন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১২-২০ ৪:৪১:৩৫ এএম

চলচ্চিত্র অভিনেতা ও ওয়ার্ড কাউন্সিলর মনোয়ার হোসেন ডিপজলকে পল্টন থানায় দায়ের করা একটি মামলায় ২ দিনের রিমান্ডে দিয়েছেন আদালত। তবে মিরপুর থানার গাড়ি ভাঙ্চুর ও আগুন দেওয়ার মামলায় জামিন পেয়েছেন।

ঢাকা: চলচ্চিত্র অভিনেতা ও ওয়ার্ড কাউন্সিলর মনোয়ার হোসেন ডিপজলকে পল্টন থানায় দায়ের করা একটি মামলায় ২ দিনের রিমান্ডে দিয়েছেন আদালত। তবে মিরপুর থানার গাড়ি ভাঙ্চুর ও আগুন দেওয়ার মামলায় জামিন পেয়েছেন।

সোমবার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মো. আলী হোসাইন  এবং মূখ্য মহানগর হাকিম আদালতের বিচারক তানিয়া কামাল আলাদা এ দুটি আদেশ দেন।

এর আগেও পল্টন থানার মামলায় ডিপজলকে ২ দিনের রিমান্ডে নিয়েছিল পুলিশ।

জানা যায়, পল্টন থানার মামলায় মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মো. ফজলুল হক ৭ দিনের এবং মিরপুর থানায় দায়ের হওয়া মামলায় মামলার তদন্ত কর্মকর্তা মহানগর গোয়েন্দা পৃুলিশের পরিদর্শক শহীদুল ইসলাম ৫দিনের রিমান্ডের আবেদন করেন।

এ দু’টি আবেদনের পরিপ্রেক্ষিতে পল্টন থানার মামলায় অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মো. আলী হোসাইন আবারও ২দিনের রিমান্ড মঞ্জুর করেন। অন্য মামলাটিতে বিচারক তানিয়া কামাল রিমান্ড আবেদন নাকচ করে দেন।

এরআগে ডিপজলকে জেলগেট থেকে রোববার মিরপুরে গাড়ি পোড়ানোর মামলায় গ্রেপ্তার করা হয়।

গত ১৬ নভেম্বর রাজধানীর গাবতলীতে ট্রাফিক সিগন্যাল অমান্য করে যাওয়ার সময় গাড়ি আটকালে ডিপজল এক ট্রাফিক কনস্টেবলকে মারধর করেন। পরে ওই ট্রাফিক কনস্টেবল মামলা করলে পুলিশ ডিপজলকে গ্রেপ্তারের জন্য অভিযান শুরু করে। ১২ দিন পালিয়ে থাকার পর গত ২৮ নভেম্বর রাতে ডিপজল রাজধানীর দারুস সালাম থানায় আত্মসমর্পণ করেন।

বাংলাদেশ সময়: ১৬৪০ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-12-20 04:41:35