ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জামিন পেয়ে জেল গেটেই আটক ডিপজল

জাহিদুর রহমান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১০
জামিন পেয়ে জেল গেটেই আটক ডিপজল

ঢাকা: জামিনে মুক্তি পাবার পর চলচ্চিত্রের খল নায়ক ও সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর মনোয়ার হোসেন ডিপজলকে ঢাকা কেন্দ্রীয় কারাগারের গেট থেকেই আবার গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

রোববার সন্ধ্যায় মুক্তি পেয়ে কেন্দ্রীয় কারগারের ফটক দিয়ে বের হওয়ার পরপরই সাদা পোশাকে থাকা গোয়েন্দা পুলিশ তাকে আটক করে ।



ডিবির সহকারী কমিশনার ওবায়েদুর রহমানের নেতৃত্বে সাদা পোশাকে থাকা পুলিশ সদস্যরা তাকে গাড়িতে তুলে নিয়ে যায় বলে বাংলানিউজকে জানান জেল গেট থেকে স্বাগত জানাতে অপেমান আমিনুর রহমান নামে ডিপজলের এক বন্ধু।

চকবাজার থানার এসআই তোফাজ্জল হোসেন বাংলানিউজকে জানান, ডিপজল গোয়েন্দা পুলিশ গ্রেপ্তার করে গোয়েন্দা দপ্তরেই নিয়ে গেছে।

পুলিশের এক সদস্যকে মারধর করে ১২ দিন পালিয়ে থাকার পর গত ২৮ নভেম্বর রাতে রাজধানীর দারুস সালাম থানায় আত্মসমর্পণ করেন ডিপজল।

পরদিন ডিপজলকে আদালতে তোলা হলে মহানগর হাকিম এস কে এম তোফায়েল হাসান জামিন না মঞ্জুর করে এক দিনের  রিমান্ড মঞ্জুর করেন।

১৬ নভেম্বর রাজধানীর গাবতলীতে  ট্রাফিক সিগন্যাল অমান্য করে যাওয়ার সময় তার গাড়ির পথরোধ করে দাড়াঁনোএক ট্রাফিক কনস্টেবলকে মারধর করেন তিনি। এ সময় তিনি ওই ট্রাফিক কনস্টেবলকে অস্ত্র দেখিয়ে ভয় দেখান বলেও অভিযোগ রয়েছে।

পরে ওই ট্রাফিক কনস্টেবল মামলা করলে পুলিশ ডিপজলকে গ্রেপ্তারের জন্য তার নিজের বাড়ি, ফ্যাট, বাগানবাড়ি, শ্বশুরবাড়ি, মেয়ের শ্বশুরবাড়ি, বিভিন্ন শুটিং স্পট, বিভিন্ন আত্মীয়র বাসাসহ ঢাকা ও ঢাকার বাইরে অন্তত ৫০টি স্থানে সাঁড়াশি অভিযান চালায়।

মামলার তদন্ত কর্মকর্তা দারুস সালাম থানার উপপরিদর্শক (এসআই) নাজমুল হুদা খান বাংলানিউজকে জানান, ‘ডিপজলের আটক হবার খবর পাইনি। তবে মামলার তদন্ত শেষ পর্যায়ে। তিনি জানান শিগগির ডিপজলের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেবার প্রস্তুতি চলছে। ’

বাংলাদেশ সময় ১৮২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।