ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত ২ শিশু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১০

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর বায়েজীদ বোস্তামী এলাকায় চট্টগ্রাম-হাটহাজারী সড়কে একটি প্রাইভেট কারের ধাক্কায় সিএনজি অটোরিক্সা আরোহী এক ব্যবসায়ী ও তার মা নিহত হয়েছেন। দুর্ঘটনায় একই পরিবারের দুই শিশু গুরুতর আহত হয়।

শনিবার সকাল নয়টার দিকে বায়েজীদ ফায়ার স্টেশনের অদূরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার পাইন্দং এলাকার জনৈক আবুল কাশেমের স্ত্রী নূরজাহান বেগম (৬০) এবং তার ছেলে কনস্ট্রাকশন ব্যবসায়ী বেলাল হোসেন (৪০)।

আহতরা হচ্ছে, বেলাল হোসেনের ছেলে তানভীর (৬) এবং বড় ভাইয়ের মেয়ে ঝর্ণা (৮)।

আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। কর্তব্যরত চিকিৎসকদের বরাত দিয়ে আহতদের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চমেক পুলিশ ফাঁড়ির দায়িত্বরত নায়েক মো.জাকির হোসেন।

বায়েজীদ বোস্তামী থানার এস আই কামরুল ইসলাম বাংলানিউজকে জানান, নগরীর শেরশাহ এলাকায় নিজ বাসা থেকে সিএনজি অটোরিক্সায় চড়ে সকালে গ্রামের বাড়ীতে যাচ্ছিলেন বেলাল হোসেন ও তার পরিবারের লোকজন। অটোরিক্সাটি বায়েজীদ বোস্তামী ফায়ার স্টেশনের সামনে পৌঁছলে পেছন থেকে দ্রুতগতিতে আসা একটি প্রাইভেট কার সেটিকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। কারের ধাক্কায় অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়।  

এস আই কামরুল বলেন, ‘দুর্ঘটনার পর আহত চারজনকেই চমেক হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মা ও ছেলেকে মৃত ঘোষণা করেন। ’

নিহত বেলালের নগরীর অক্সিজেন এলাকায় একটি কনস্ট্রাকশন ফার্ম রয়েছে বলে জানান কামরুল ইসলাম।

বাংলাদেশ সময় ১২২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।