ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

জাবিতে বিজয় দিবস উদযাপিত

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১০

সাভার: যথাযোগ্য মর্যাদায় বৃহস্পতিবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে বিজয় দিবস উদযাপিত হয়েছে।

এদিন সকালে উপাচার্য অধ্যাপক ড. শরীফ এনামুল কবির সাভারে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।



এ সময়  উপ-উপাচার্য (শিা) প্রফেসর ড. মোহাম্মদ মুনিরুজ্জামান, উপ-উপাচার্য (প্রশাসন) প্রফেসর ড. মো. ফরহাদ হোসেন, অনুষদ ডিন, হল প্রাধ্য, রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক, শিক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উপাচার্যের শ্রদ্ধা নিবেদনের পর শিক সমিতি, কর্মকর্তা সমিতি ও বিভিন্ন হলের প্রাধ্যরা স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন।

এর আগে সূর্যোদয়ের সময় উপ-উপাচার্য (শিা) ও উপ-উপাচার্য (প্রশাসন) প্রশাসনিক ভবনে এবং বিভিন্ন হলের প্রাধ্যরা নিজ নিজ হলে জাতীয় পতাকা উত্তোলন করেন।
 
পরে কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত অনুষ্ঠিত হয় বিজয় দিবস চ্যান্সেলর কাপ ফুটবল প্রতিযোগিতা। এতে মওলানা ভাসানী হল ২-০ গোলে আ ফ ম কামাল উদ্দিন হলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

এছাড়া বিজয় দিবস ভাইস-চ্যান্সেলর কাপ হ্যান্ডবল প্রতিযোগিতায় খালেদা জিয়া হল ৯-৭ গোলে প্রীতিলতা হলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

খেলা শেষে উপ-উপাচার্য (শিা) প্রফেসর ড. মোহাম্মদ মুনিরুজ্জামান বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপ-উপাচার্য (প্রশাসন) প্রফেসর ড. মো. ফরহাদ হোসেন, কোষাধ্য অধ্যাপক ড. মো. নাসির উদ্দিন।

প্রতিযোগিতা পরিচালনা কমিটির সভাপতি মীর মশাররফ হোসেন হলের প্রভোস্ট মো. এমদাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন শারীরিক শিা অফিসের ভারপ্রাপ্ত পরিচালক মো. সিফাতুল্লাহ।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।