ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে বিজয় দিবসেও ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ৩

মুনজের আহমদ চৌধুরী, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১০

মৌলভীবাজার: মৌলভীবাজারে আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে বিজয় দিবসেও ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে ছাত্রলীগের কমপক্ষে তিন নেতাকর্মী আহত হয়েছেন।



জেলা ছাত্রলীগের সভাপতি মো: জাকারিয়া বৃহস্পতিবার দুপুরে বাংলানিউজকে জানান, সকালে স্থানীয় সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সৈয়দ মহসীন আলীর নেতৃত্বে তারা শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিতে যান। ফুল দিয়ে নেতাকর্মীরা বেরীরপাড় এলাকায় ফেরার পথে শহরের শাহ মোস্তফা সড়কে আউয়াল, মৃদুলসহ কয়েকজন সন্ত্রাসী নেতাকর্মীদের ওপর হামলা চালায়। এ সময় উভয়পক্ষে ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে জেলা ছাত্রলীগ নেতা ইমরান আহমদসহ কমপক্ষে তিন নেতাকর্মী আহত হন।

তিনি জানান, গুরুতর আহত ইমরানকে দুপুর ১টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মো: জাকারিয়া আরও জানান, হামলাকারীরা ছাত্রলীগের কেউ নয়, তারা অছাত্র ও শহরের চিহ্নিত সন্ত্রাসী।

উল্লেখ্য, আউয়াল ও মৃদুল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের অনুসারী হিসেবে পরিচিত।

আউয়াল বাংলানিউজকে বলেন, ‘জাকারিয়ার নেতৃত্বেই প্রথম আমাদের ওপর হামলা চালানো হয়। ’

এদিকে, ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, সংঘর্ষের জন্য দু’পক্ষই আগে থেকে প্রস্তুতি নিচ্ছিল। সংঘর্ষের সময় উভয়পক্ষ রামদা, কিরিচ ও লোহার রড নিয়ে পরস্পরের ওপর হামলা চালায়।

মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বাংলানিউজকে জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।