ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুর পৌর নির্বাচন ৩মাসের জন্য স্থগিত

এম আর মুর্তজা, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১০

মাদারীপুর: মাদারীপুর পৌরসভার নির্বাচন ৩মাসের জন্য স্থগিত করা হয়েছে।

পৌরসভার বর্তমান মেয়র চৌধুরী নুরুল আলম বাবু চৌধুরীর দাখিল করা একটি রিট পিটিশনের পরিপ্রেক্ষিতে হাইকোর্টের বিচারপতি মিফতাহউদ্দিন রুমি ও বিচারপতি জাহাঙ্গীর হোসেনের সমন্বয়ে ৩১ নং ডিভিশন বেঞ্চ বুধবার দুপুরে এ সংক্রান্ত স্থাগিতাদেশ দিয়ে রুল জারি করেন।



এ ব্যাপারে বাদী পক্ষের আইনজীবী অ্যাড. নাসিরউদ্দিন বাংলানিউজকে জানান, মাদারীপুর পৌর নির্বাচনের সীমানা নির্ধারণ ও হালনাগাদ ভোটার তালিকা সরবরাহ না করার অভিযোগে পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব, নির্বাচন কমিশন, সেক্রেটারি পৌর ইলেকশন, মাদারীপুর জেলা প্রশাসক, জেলা নির্বাচন কশিনার, মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ৮ জনকে বিবাদী করে বুধবার সকালে হাইকোর্টে একটি রিট পিটিশন দাখিল করা হয়।

৩মাসের জন্য নির্বাচনে স্থাগিতাদেশ দেওয়া ছাড়াও হাইকোর্ট ‘কেন নির্বাচন স্থাগিত করা হবে না’ মর্মে বিবাদীদের বিরুদ্ধে রুল জারি করেছেন।

এ ব্যাপারে বাদী বর্তমান মেয়র চৌধুরী নুরুল আলম বাবু চৌধুরীর মোবাইল ফোনে বার বার যোগাযোগের চেষ্টা করে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

বাংলাদশে সময়: ১৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।