ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানে জি-থ্রি রাইফেল ও গুলি উদ্ধার, বিদেশি আটক

এস বাসু দাশ, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১০

বান্দরবান: পার্বত্য জেলা বান্দরবানের আলিকদম উপজেলায় সেনাবাহিনী সদস্যরা অভিযান চালিয়ে একটি জি-থ্রি রাইফেল ও ১১২ রাউন্ড গুলি উদ্ধার করেছেন। এ সময় এক বিদেশিকেও আটক করা হয়েছে।



আলিকদম ক্যাম্পের এক সেনা কর্মকর্তা বাংলানিউজকে অস্ত্র উদ্ধার ও বিদেশিকে আটকের খবরের সত্যতা নিশ্চিত করেন।

নাম প্রকাশ না করার শর্তে তিনি জানান, সেনা সদস্যরা গতকাল মঙ্গলবার ওই এলাকায় সন্দেহজনক ঘোরাফেরার সময় কিং জ থাই (২৪) নামে এক বিদেশিকে আটক করে এবং তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে।

পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বুধবার সকালে সেনাবাহিনীর একটি দল উপজেলার পোয়ামুহুরি এলাকার একটি গোপন আস্তানায় অভিযান চালায়। এ সময় সেখান থেকে ১টি অত্যাধুনিক জি থ্রি রাইফেল এবং ১১২ রাউন্ড গুলি উদ্ধার করে।

সেনাবাহিনীর ধারণা, আটক সন্ত্রাসী ভারতীয় কোনো বিচ্ছিন্নতাবাদী বা  সন্ত্রাসী গোষ্ঠীর সদস্য এবং বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশ করে সন্ত্রাসী কর্মকাণ্ড সংঘটনের চেষ্টা করছিল।

বুধবার সন্ধ্যায় এ প্রতিবেদন লেখার সময় পর্যন্ত আটক সন্ত্রাসীকে পুলিশের হাতে সোপর্দ করা হয়নি এবং তাকে জিজ্ঞাসাবাদ চলছিল।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ