bangla news

যুদ্ধাপরাধীদের বিচার না হওয়ায় অন্যায় বেড়েছে: সুলতানা কামাল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১২-১৪ ২:৩১:১৭ পিএম

তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা এবং আইন ও সালিশ কেন্দ্রের নির্বাহী পরিচালক অ্যাডভোকেট সুলতানা কামাল বলেছেন, যুদ্ধাপরাধীদের বিচার নিয়ে এখনো দ্বিধা-দ্বন্দ্ব রয়েছে। এই বিচার না হওয়ায় চারিদিকে অন্যায় বেড়েছে।

নাটোর: তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা এবং আইন ও সালিশ কেন্দ্রের নির্বাহী পরিচালক অ্যাডভোকেট সুলতানা কামাল বলেছেন, যুদ্ধাপরাধীদের বিচার নিয়ে এখনো দ্বিধা-দ্বন্দ্ব রয়েছে। এই বিচার না হওয়ায় চারিদিকে অন্যায় বেড়েছে।

মঙ্গলবার রাতে স্থানীয় ভিক্টোরিয়া পাবলিক লাইব্রেরিতে শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

সুলতানা কামাল মুক্তিযুদ্ধকে বিক্রি না করার আহবান জানিয়ে বলেন, মুক্তিযুদ্ধকে উত্তরাধিকার হিসাবে রাখতে মানবতাবিরোধী অপরাধীদের বিচার করতে হবে।

নাটোরের জেলা প্রশাসক মজিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সাজেদুর রহমান খান, নাটোর প্রেসকাবের সভাপতি অ্যাডভোকেট হানিফ আলী শেখ ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শিমুল।

আলোচনা সভার আগে নাটোর শহরের কানাইলাখীস্থ কেন্দ্রীয় শহীদ মিনার থেকে সুলতানা কামালের নেতৃত্বে মোমবাতি মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে ভিক্টোরিয়া পাবলিক লাইব্রেরিতে গিয়ে শেষ হয়।

বাংলাদেশ সময়: ০১২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-12-14 14:31:17