ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

জাতীয়

ভোলায় মাদ্রসাছাত্রীর আত্মহত্যায় প্ররোচনাকারী মুরাদ ঢাকায় গ্রেপ্তার

ছোটন সাহা, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১০

ভোলা: জেলার তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ইউনিয়নের কেয়ামুলা গ্রামের মাদ্রাসাছাত্রী জাকিয়া বেগম (১৭) আত্মহত্যায় প্ররোচনাকারী বখাটে মুরাদকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার গভীর রাতে ঢাকার আশুলিয়া থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে।



তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ ভূঁইয়া মঙ্গলবার সন্ধ্যায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ২টার দিকে আশুলিয়া থানাপুলিশ স্থানীয় হামিদ ফ্যাক্টরির একটি কোয়ার্টারের নিচতলা থেকে মুরাদকে গ্রেপ্তার করে।

মামলার তদন্ত কর্মকর্তা তজুমদ্দিন থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, গ্রেপ্তার মুরাদকে এখনও জিজ্ঞাসাবাদ করা হয়নি। বুধবার তাকে ঢাকা থেকে ভোলায় নেওয়ার কথা রয়েছে।

এ ব্যাপারে আশুলিয়া থানার ওসির মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি কল রিসিভ করেননি।

উল্লেখ্য, মুরাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে কেয়ামুলা গ্রামের শফিউল্লাহ মিস্ত্রির মেয়ে ও চাঁদপুর ইসলামিয়া মাদ্রাসার আলিম প্রথম বর্ষের ছাত্রী জাকিয়া বেগম রোববার (১২ ডিসেম্বর) সকালে গলায় ওড়না পেঁচিয়ে আতœহত্যা করেন। এরপর থেকেই পলাতক ছিল মুরাদ।

এ ঘটনায় সোমবার পুলিশ বাদি হয়ে তজুমদ্দিন থানায় একটি মামলা দায়ের করে।

বাংলাদেশ সময়: ০০১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa