bangla news

বাঞ্ছারামপুরে দরিদ্র মানুষের মধ্যে সুদমুক্ত ঋণ ও কম্বল বিতরণ করবে বসুন্ধরা গ্রুপ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১২-১৪ ৮:৫২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার বিভিন্ন গ্রামের দুঃস্থ ও অতিদরিদ্রদের মধ্যে ২৩ লাখ টাকা সুদমুক্ত ঋণ বিতরণ করবে বসুন্ধরা ফাউন্ডেশন।

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া): ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার বিভিন্ন গ্রামের দুঃস্থ ও অতিদরিদ্রদের মধ্যে ২৩ লাখ টাকা সুদমুক্ত ঋণ বিতরণ করবে বসুন্ধরা ফাউন্ডেশন।

বুধবার সকালে উপজেলার দুর্গারামপুরে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের পৈতৃক বাড়িতে এ ঋণ বিতরণ করবেন ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক ও বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন নির্বাহী পরিচালক ময়নাল হোসেন চৌধুরী।

১৯৮৯ সালে শুরু হওয়া চলমান এ সুদমুক্ত ঋণ কর্মসূচির আওতায় প্রতি তিনমাস পর এ ঋণ বিতরণ করা হয়ে থাকে।

ঋণ বিতরণ অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম, পাহাড়িয়াকান্দি উপজেলার চেয়ারম্যান আবদুল গনি তালুকদার ও সমাজসেবক হযরত আলী উপস্থিত থাকতে পারেন বলে ফাউন্ডেশনের একটি সূত্রে জানা গেছে।

এদিকে, বিজয় দিবসে উপজেলার বিভিন্ন গ্রামের দরিদ্র মানুষের শীত নিবারণের জন্য উন্নতমানের তিন হাজার কম্বল বিতরণ করবে বসুন্ধরা গ্রুপ।

ওইদিন সকাল থেকে বিকাল পর্যন্ত দুর্গারামপুর গ্রাম থেকে শুরু করে পাড়াতলী, পাহাড়িয়াকান্দি ও আসাদনগর এবং সদর উপজেলার বিভিন্ন গ্রামে এসব কম্বল বিতরণ করা হবে।

ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক ও বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন নির্বাহী পরিচালক ময়নাল হোসেন চৌধুরী এগুলো বিতরণ করবেন। এসময় স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আবদুল গনি ও সমাজসেবক মো. হযরত আলী তার সঙ্গে থাকবেন বলে জানিয়েছেন বসুন্ধরা গ্রুপের স্থানীয় কর্মকর্তা মো.আনোয়ার হোসেন ও প্রকৌশলী সফিকুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, ১৪ ডিসেম্বর, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-12-14 08:52:01