ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোটলীপাড়ায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শিক্ষককে মারধর : শিক্ষার্থীদের মিছিল

গোপালগঞ্জ ও কোটালীপাড়া প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১০
কোটলীপাড়ায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শিক্ষককে মারধর : শিক্ষার্থীদের মিছিল

গোপালগঞ্জ : গোপালগঞ্জের কোটালীপাড়ায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বখাটেরা এক শিক্ষককে  মারপিট করে মারাত্মক আহত করেছে। ডগলাস উচ্চ বিদ্যালয়ের ওই শিক্ষক যোগেশ চন্দ্র বিশ্বাসকে (৫২) কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।



শনিবার কোটালীপাড়া উপজেলার ঝুটিয়া বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

এ ঘটনার প্রতিবাদে ও বখাটেদের গ্রেফতারের দাবিতে ডগলাস উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা রোববার কোটালীপাড়ায় উপজেলা সদরে বিক্ষোভ মিছিল বের করে। উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে এসে মিছিলটি শেষ হয়। সেখানে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে স্কুল ছাত্র কাজী মাহবুব আলম, শাহাবুদ্দিন মোল্লা প্রমুখ বক্তব্য রাখে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা কবীর মাহমুদের কাছে একটি স্মারকলিপি পেশ করা হয়।

ডগলাস উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শিক্ষক যোগেশ চন্দ্র বিশ্বাস জানান, শনিবার সকাল ৯টার দিকে ঝুটিয়া বাসস্ট্যান্ডে রনজিৎ হালদার, বাবুল হালদার, নিউটন হালদার ও সনজিৎ হালদারসহ এক দল বখাটে তার মেয়েসহ একদল শিক্ষার্থীকে উত্ত্যক্ত করে অশ্লীল উক্তি করতে থাকে। তিনি এ ঘটনার প্রতিবাদ করায় বখাটেরা তাকে বেদম মারপিট করে রক্তাক্ত জখম করে।

কোটালীপাড়া উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন তালুকদার এ ঘটনার নিন্দা জানিয়ে দোষীদের অবিলম্বে গ্রেফতার করে শাস্তির দাবি জানিয়েছেন।
 
কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা কবীর মাহামুদ বলেন, ‘স্মারকলিপি পওয়ার পর বখাটেদের গ্রেফতারের জন্য কোটালীপাড়া থানার ওসিকে নির্দেশ দিয়েছি।

বাংলাদেশ সময় : ১৮৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।