bangla news

ফেনীতে কলেজ থেকে ছাত্রী অপহরণের চেষ্টা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১২-১১ ৯:৩১:২৩ এএম

ফেনীর দাগনভূঞা ইকবাল মেমোরিয়াল ডিগ্রি কলেজের ক্যাম্পাস থেকে এক ছাত্রীকে শনিবার সকালে অপহরণ চেষ্টার অভিযোগে এক সন্ত্রাসীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

ফেনী: ফেনীর দাগনভূঞা ইকবাল মেমোরিয়াল ডিগ্রি কলেজের ক্যাম্পাস থেকে এক ছাত্রীকে শনিবার সকালে অপহরণ চেষ্টার অভিযোগে এক সন্ত্রাসীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও কলেজ সূত্র বাংলানিউজকে জানায়, ‘দ্বিতীয় বর্ষের ছাত্রী রোমানা আক্তার (১৮) সকালে শ্রেণীকে প্রবেশ করার সময় জনৈক নুরুল ইসলাম লাতু(৩০) তাকে অপহরণের চেষ্টা করেন। এ সময় তার চিৎকারে অন্যান্য শিার্থীরা এগিয়ে এসে তাকে রা করেন।

কলেজের অধ্য প্রফেসর তায়েবুল হক বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেন। তবে পুলিশ আসার আগেই অপহরণকারী পালিয়ে যায়। নুরুল ইসলাম লাতু দাগনভুঞা পৌরসভার সাতবাড়ির নূর নবীর পুত্র বলে জানা গেছে।

এ ব্যাপারে ওই ছাত্রী লিখিতভাবে কলেজের অধ্যকে জানালে তিনি অভিযোগটি দাগনভূঞা থানায় হস্তান্তর করেন।

অধ্য তায়েবুল হক বলেন, ‘প্রকাশ্যে এ ধরণের ঘটনা অকল্পনীয়। এ ব্যাপারে লিখিতভাবে দাগনভূঞা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।’

দাগনভুঞা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ লুৎফুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ‘সন্ত্রাসী লাতুর নামে একাধিক মামলা রয়েছে।  তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’
অভিভাবকরা জানান, দীর্ঘদিন ধরে লাতু বিভিন্নভাবে রোমানাকে উত্ত্যক্ত করে আসছিলেন।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, ১১ ডিসেম্বর ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-12-11 09:31:23