bangla news

মহাদেবপুরে ২ ইভটিজারের জেলদণ্ড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১২-১১ ৮:৫২:৫৯ এএম

নওগাঁর মহাদেবপুরে ভ্রাম্যমাণ আদালত ২ ইভটিজারকে ১ মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন। গ্রেপ্তার ২ বখাটে হচ্ছে উপজেলা সদরের পুরাতন হাসপাতাল এলাকার আকতার হোসেনের পুত্র আবুল কালাম (১৯) ও আব্দুল মান্নানের পুত্র বাপ্পা (১৯)।

নওগাঁ: নওগাঁর মহাদেবপুরে ভ্রাম্যমাণ আদালত ২ ইভটিজারকে ১ মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন।

গ্রেপ্তার ২ বখাটে হচ্ছে উপজেলা সদরের পুরাতন হাসপাতাল এলাকার আকতার হোসেনের পুত্র আবুল কালাম (১৯) ও আব্দুল মান্নানের পুত্র বাপ্পা (১৯)।

ভ্যাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, স্থানীয় মহাদেবপুর সর্বমঙ্গলা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী উপজেলার খাজুর ইউনিয়নের কুঞ্জবন গ্রামের আবুল কালাম আজাদের কন্যা কানিজ ফাতেমা কোয়েলকে (১৩) স্কুলে যাওয়া-আসার পথে কয়েকজন বখাটে উত্ত্যক্ত করে আসছিল।

তারা কোয়েলকে টিজ করতো ও গায়ে ফুল ছুঁড়ে মারতো বলে অভিযোগে জানা যায়। বিষয়টি পরিবারকে জানালে শনিবার সকালে তার পিতা এ ব্যাপারে থানায় একটি সাধারণ অভিযোগ দায়ের করেন।

এদিকে শনিবার সকালে মাকে সঙ্গে করে পরীক্ষা দিতে যাবার পথে স্কুলের সামনে ২ কিশোর আবার তাকে উত্ত্যক্ত করা শুরু করে। এসময় কোয়েলের মা মোবাইল ফোনে বিষয়টি থানা পুলিশকে জানালে মহাদেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মশিউর রহমান ঘটনাস্থল থেকে ২ কিশোরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন।

এ ঘটনায় সন্ধ্যায় মহাদেবপুর ইউএনও আখতারুজ্জামানের অফিস কক্ষে ভ্রাম্যমাণ আদালত বসানো হয়।

ইউএনও জানান, ঘটনার পরপরই তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সন্ধ্যায় বসানো ব্যাম্যমাণ আদালতে রায় দেন।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-12-11 08:52:59