bangla news

স্কয়ার হাসপাতালে সাংসদ জয়নাল আবেদীন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১২-১১ ৭:৩৫:১৫ এএম

মেহেরপুর-১ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগ সভাপতি জয়নাল আবেদীনকে শনিবার দুপুরে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা: মেহেরপুর-১ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগ সভাপতি জয়নাল আবেদীনকে শনিবার দুপুরে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার ভোরে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে আশঙ্কাজনক অবস্থায় তাকে হেলিকপ্টারে করে মেহেরপুর থেকে ঢাকায় আনা হয়।

বর্তমানে তিনি হৃদরোগ বিশেষঞ্জ ড. মিজানুর রহমানের তত্ত্বাবধানে রয়েছেন।

হাসপাতাল সূত্র জানায়, জয়নাল আবেদীনের ইকো কার্ডিওগ্রাফি করা হলে তার হার্ট অ্যাটাক ধরা পড়ে। বর্তমানে তিনি হাসপাতালের সিসিইউতে ভর্তি রয়েছেন।

তাকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

বিকেলে সিসিইউতে যোগাযোগ করা হলে জয়নাল আবেদীন ঘুমাচ্ছেন বলে জানানো হয়।

ডা. মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, ‘জয়নাল আবেদীনের শারীরিক অবস্থা উন্নতির দিকে। এখন তার বুকে কোনো ব্যথা নেই। তবে ৪৮ ঘণ্টার জন্য তাকে সিসিইউতে পর্যবেক্ষণে রাখা হয়েছে। এ সময় পার হলে বলা যাবে তিনি আশক্সঙ্কামুক্ত কিনা।’

জয়নাল আবেদীনের ব্যক্তিগত সহকারী আতিয়ার রহমান কাজল বাংলানিউজকে জানান, শনিবার ভোররাতে সাংসদ জয়নাল আবেদীন বুকে ব্যথা অনুভব করেন। মেহেরপুরের সিভিল সার্জন ডা. আব্দুস শহীদ ও  ডা. রমেশ চন্দ্র নাথ তাকে প্রাথমিক চিকিৎসা দেন।

কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় স্পিকার আব্দুল হামিদ অ্যাডভোকেট ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হয়। তাদের সহযোগিতায় হেলিকপ্টারযোগে ঢাকায় নিয়ে স্কয়ার হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করানো হয় জয়নাল আবেদীনকে।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১০ 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-12-11 07:35:15