bangla news

নাটোরে ৫ হাজার ল্যান্ডফোন বিকল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১২-০৯ ৮:৪৮:৫৪ এএম

নাটোরে বিটিসিএল’র প্রায় ৫ হাজার ল্যান্ডফোন বৃহস্পতিবার দুপুর থেকে বিকল হয়ে আছে। দুপুর ১২টা থেকে বিকল হয়ে যাওয়া লাইনগুলো সন্ধ্যা ৬টা পর্যন্ত সচল করতে পারেনি কর্তৃপক্ষ।

নাটোর: নাটোরে বিটিসিএল’র প্রায় ৫ হাজার ল্যান্ডফোন বৃহস্পতিবার দুপুর থেকে বিকল হয়ে আছে। দুপুর ১২টা থেকে বিকল হয়ে যাওয়া লাইনগুলো সন্ধ্যা ৬টা পর্যন্ত সচল করতে পারেনি কর্তৃপক্ষ।

একসঙ্গে এতগুলো সংযোগ বিকল হয়ে পড়ায় সীমাহীন দুর্ভোগে পড়েছেন গ্রাহকরা।
 
স্থানীয় সাংবাদিক জুলফিকার হায়দার জোসেফ বাংলানিউজকে জানান, তার কুরিয়ার ব্যবসা প্রতিষ্ঠানের ফোন ও ফ্যাক্স বিকল হয়ে পড়ায় চরম দুর্ভোগে পড়েছেন তিনি।
 
স্টেশন বাজারের ঔষধ ব্যবসায়ী আফছার আলী জানান, দুপুর ১২টা থেকে বিকল হয়ে যাওয়া ল্যান্ডফোন দুপুর ৩টার দিকে কিছু সময়ের জন্য সচল হলেও আবার বিকল হয়ে যায়।

স্টেশন বাজারের সিমেন্ট ব্যবসায়ী আতিকুর রহমান মিলন জানান, তার ফোন বিকল হয়ে যাওয়ার বিষয়টি স্থানীয় অফিসে জানানো হলেও সন্ধ্যা পর্যন্ত  প্রতিকার পাননি তিনি।
 
এ ব্যাপারে যোগাযোগ করলে নাটোর বিটিসিএল’র উপ-বিভাগীয় প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন বাংলানিউজকে জানান, সুইচরুমের ব্যাটারিতে সমস্যা দেখা দেওয়ায় প্রায় ৫ হাজার ফোন বিকল হয়ে গেছে। রাজশাহী থেকে প্রকৌশলীরা  এসেছেন, দ্রুত সংযোগগুলো সচল করার চেষ্টা চলছে।

বাংলাদশে সময়: ১৮১৭ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-12-09 08:48:54