bangla news

নারায়ণগঞ্জ থেকে কঠোর আন্দোলনের ঘোষণা বিএনপির

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১২-০৯ ৮:০৪:৩৪ এএম

সরকারের বিরুদ্ধে নারায়ণগঞ্জ থেকে কঠোর আন্দোলনের ঘোষণা দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আইন বিষয়ক সম্পাদক ও জেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।

নারায়ণগঞ্জ: সরকারের বিরুদ্ধে নারায়ণগঞ্জ থেকে কঠোর আন্দোলনের ঘোষণা দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আইন বিষয়ক সম্পাদক ও জেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।

তিনি বলেছেন, ‘নারায়ণগঞ্জে বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধভাবে অচিরেই কঠোর আন্দোলনের ঘোষণা দেওয়া হবে।’

বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ শহর বিএনপির উদ্যোগে শহরের আলী আহাম্মদ চুনকা পৌর পাঠাগার মিলনায়তনে এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

৩০ নভেম্বরের হরতালে শহর বিএনপির সহ-সভাপতি আলী আহাম্মদ লালা, শহর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, যুবদল নেতা রাশেদ আহমেদ টিটুসহ এখন পর্যন্ত গ্রেপ্তারকৃত সকল নেতাকর্মীর মুক্তি দাবিতে এ প্রতিবাদ সভা আয়োজন করা হয়।

সাবেক ডেপুটি এটর্নি জেনারেল তৈমুর বলেন, ‘পুলিশকে ব্যবহার করে বিএনপি নেতাকর্মীদের হয়রানি করে আন্দোলন সংগ্রাম দমিয়ে রাখা যাবে না। মতাসীন দল পুলিশ দিয়ে পদে পদে গণতন্ত্রকে বিনষ্ট করছে। গণতন্ত্রের পথে অন্তরায় সৃষ্টি করছে। এর দায়ভার একদিন এ সরকারকেই নিতে হবে।’

শহর বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন খান, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ বিশ্বাস, শহর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুরুজ্জামান, মাকসুদুল আলম খোরশেদ, অ্যাডভোকেট জাকির হোসেন, হাজী শাহীন, নজরুল ইসলাম, নুরুল হক চৌধুরী দিপু, নুরুন্নাহার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-12-09 08:04:34