bangla news
পৌরসভা নির্বাচন :

বিভাগীয় পর্যায়ে কমিশন কর্মকর্তাদের সফর শুরু কাল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১২-০৯ ৭:৩১:৪৪ এএম

নির্বাচন কমিশনের কর্মকর্তারা শুক্রবার থেকে বিভাগীয় পর্যায়ে সফর শুরু করছেন। ১৯ ডিসেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষদিন পর্যন্ত তাদের এই সফর কার্যক্রম চলবে।

ঢাকা : নির্বাচন কমিশনের কর্মকর্তারা শুক্রবার থেকে বিভাগীয় পর্যায়ে সফর শুরু করছেন। ১৯ ডিসেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষদিন পর্যন্ত তাদের এই সফর কার্যক্রম চলবে।

সফরের সময় কমিশনের কর্মকর্তারা পৌরসভা নির্বাচন নিয়ে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী ও স্থানীয় প্রশাসনের সঙ্গে মতবিনিময় করবেন।

সিইসি ড. এটিএম শামসুল হুদা যাবেন খুলনা বিভাগে। কমিশনের অতিরিক্ত সচিব রফিকুল ইসলাম পিএসসি যাবেন রংপুর ও রাজশাহী বিভাগে। তবে তাদের সফরসূচি এখনও চূড়ান্ত হয়নি।

নির্বাচন কমিশনার মুহাম্মদ ছহুল হোসাইন ও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) সাখাওয়াত হোসেন শুক্রবার চট্টগ্রাম ও বরিশাল যাবেন।  

ছহুল হোসাইন চট্টগ্রামের জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপ-পুলিশ মহাপরিদর্শক এবং আসন্ন নির্বাচনে যারা রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন, তাদের সঙ্গে মতবিনিময় করবেন। এ সময় তাদের বিভিন্ন দিক-নির্দেশনা দেওয়ার পাশাপাশি চট্টগ্রাম এলাকার আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ে আলোচনা করবেন।

এরপর তিনি সিলেট বিভাগ সফরে যাবেন।

বরিশাল বিভাগের রিটার্নিং অফিসার, জেলা প্রশাসক ও আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে আলোচনার জন্য সাখাওয়াত হোসেন শুক্রবার বরিশাল যাবেন।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-12-09 07:31:44