ঢাকা, মঙ্গলবার, ৬ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২ সফর ১৪৪৩

জাতীয়

কিশোরগঞ্জে ট্রেনের ৩টি বগি লাইনচ্যুত, আহত ২০

মুনিরুজ্জামান খান চৌধুরী সোহেল, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১০
কিশোরগঞ্জে ট্রেনের ৩টি বগি লাইনচ্যুত, আহত  ২০

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের গচিহাটা স্টেশনের সিগন্যাল পয়েন্টে  বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় ময়মনসিংহ থেকে চট্টগ্রামগামী নাসিরাবাদ মেইল ট্রেনের (৩৮ ডাউন) ৩টি বগি লাইনচ্যুত হয়েছে।

এতে ট্রেনের ১৫/২০ জন যাত্রী আহত হয়েছেন।



দুর্ঘটনার পর থেকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ-চট্টগ্রাম ও ঢাকা লাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

রেলওয়ে সূত্রে জানা গেছে, নাসিরাবাদ মেইল ট্রেনটি ময়মনসিংহ থেকে চট্টগ্রাম যাচ্ছিল। বিকাল সাড়ে ৩টার দিকে কিশোরগঞ্জের গচিহাটা রেল স্টেশনের সিগন্যাল পয়েন্টে প্রবেশের পর লাইনচ্যুত হয়ে ট্রেনের ৩টি বগি মাটিতে ধেবে যায়। এ সময় ট্রেন থেকে তাড়াহুড়া করে নামতে গিয়ে ১৫/২০ জন যাত্রী আহত হন।

এ বিষয়ে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার অমৃত লাল সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘এ লাইনে ট্রেন চলাচল এখন বন্ধ রয়েছে। ’

গচিহাটা রেলওয়ে স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন মাস্টার মতিউর রহমান ও কটিয়াদী থানার এএসআই মজিবুর রহমান জানান, ‘দুর্ঘটনায় পড়া ট্রেনটি উদ্ধার করতে আখাউড়া স্টেশন থেকে একটি উদ্ধারকারী ট্রেনকে খবর দেওয়া হয়েছে।

কটিয়াদী থানার অফিসার ইনচার্জ ফরিদ আহমেদ জানান, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে।

উল্লেখ্য, এর আগে গত ২৯ নভেম্বর গচিহাটা রেলওয়ে স্টেশনের অদূরে সহস্রাম মাদ্রাসার কাছে ট্রেনের ৭টি বগি লাইনচ্যুত হয়ে পড়ে। এ ঘটনায় শতাধিক যাত্রী আহত হয়েছিলেন ।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa