bangla news

গ্রেনেড হামলার তদন্তে সরকার রাজনৈতিক হস্তক্ষেপ করছে না : আইন প্রতিমন্ত্রী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-২৩ ৯:০২:০৬ পিএম

২১ আগস্ট গ্রেনেড হামলার মামলার তদন্তে সরকার কোনো রাজনৈতিক হস্তপে করছে না বলে মন্তব্য করেছেন আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

ঢাকা : ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলার তদন্তে সরকার কোনো রাজনৈতিক হস্তপে করছে না বলে মন্তব্য করেছেন আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

তদন্ত নিরপেভাবে হচ্ছে বলে দাবি করে তিনি বলেন, ‘বিএনপি-জামায়াত জোট সরকারের সময় এই মামলার তদন্ত ভিন্নখাতে প্রবাহিত করা হয়েছিল।’

মঙ্গলবার দুপুরে আইভী রহমানসহ ২১ আগস্টে নিহত নেতা-কর্মীদের স্মরণে মহিলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় কামরুল ইসলাম এ কথা বলেন।

বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন মহিলা লীগের সভানেত্রী আশরাফুন্নেছা মোশারফ।

এর আগে সকালে আইভী রহমানের ষষ্ঠ মৃত্যুবাষির্কী উপলক্ষে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী বলেন, ‘২১ আগস্ট যে আবারও আসবে সেটা বলতে পারি না। তবে এতে আমরা ভয় পাই না। সরকারকে অস্থিতিশীল করতে নানা ষড়যন্ত্র হচ্ছে বলেও তিনি অভিযোগ করেন।’

বাংলাদেশ সময়: ১৮১০, আগস্ট ২৪, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-08-23 21:02:06