bangla news

ইব্রাহীম হত্যার অভিযোগে এমপি শাওনের বিরুদ্ধে মামলা দায়ের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-১৮ ২:০৮:২২ এএম

চাঞ্চল্যকর ইব্রাহীম আহমেদ হত্যাকান্ডের ঘটনায় ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরন্নবী চৌধুরী শাওনের বিরুদ্ধে হত্যামামলা দায়ের করা হয়েছে।

ঢাকা: চাঞ্চল্যকর ইব্রাহীম আহমেদ হত্যাকান্ডের ঘটনায় ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরন্নবী চৌধুরী শাওনের বিরুদ্ধে হত্যামামলা দায়ের করা হয়েছে।

বুধবার সকালে ঢাকা মুখ্য মহানগর হাকিমের আদালতে শাওনকে মূল আসামি করে ৩০২/৩৪ দ-বিধিতে ইব্রাহিমের ভাই মাসুম আহমেদ এ মামলা দায়ের করেন।

মামলায় দেলোয়ার হোসেন, কামাল হোসেন ওরফে কালা (গাড়িচালক), মাজহারুল ইসলাম মিঠু, মিজান, জীবন, রিটন, আলমসহ আরও আট-দশজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। এ মামলায় সাক্ষি করা হয়েছে ১০জনকে।

দুপুরে মহানগর হাকিম শাহাদত হোসেনের আদালতে মামলার শুনানি অনুষ্ঠিত হয়।

বাদিপক্ষের আইনজীবী খোরশেদ আলম ও গোলাম মোস্তফা খান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, ‘মহানগর হাকিম বাদির জবানবন্দি গ্রহণ করে এ ঘটনায় এর আগে দায়ের করা অপমৃত্যু মামলার তদন্ত প্রতিবেদন দাখিল করতে তদন্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন। ওই তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে আদালত পরবর্তী পদক্ষেপ নেবেন।’

উল্লেখ্য, অপমৃত্যু মামলাটি পুলিশের গোয়েন্দা বিভাগের তদন্তাধীন রয়েছে।

গত ১৩ আগস্ট সন্ধ্যা ৬টা থেকে রাত সাড়ে ৮টার মধ্যে সংসদ ভবন এলাকায় সাংসদ শাওনের পিস্তলের গুলিতে ইব্রাহীমের মৃত্যু হয়। রাতে ঢাকা সিটি করপোরেশনের আগামী নির্বাচনে ৫৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আওয়ামী লীগ নেতা মো. ইব্রাহীমের মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাওয়া যায়।

এ ঘটনায় সাংসদ শাওনের গাড়ি চালকসহ দুই জনকে আটক করে এরই মধ্যে জিজ্ঞাসাবাদ শুরু করেছে গোয়েন্দা পুলিশ।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-18 02:08:22