ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাবতলীতে হোটেলের জানালা দিয়ে ফেলে দিয়ে হত্যার অভিযোগে মামলা দায়ের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১০

ঢাকা: গাবতলী বাস টার্মিনালের বিপরীত পাশের একটি আবাসিক হোটেল থেকে বুধবার ধাক্কা দিয়ে ফেলে দিয়ে যুবক হত্যার ঘটনায় দারুস সালাম থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) খালেদ হোসেন মুন্সি মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, গত ২৬ নভেম্বর নিহত লিটন (২৫) তার অপর দুই বন্ধু সাজ্জাদ হোসেন বাবু (২৩) ও সোহেলের (২৬) সঙ্গে তুরাগ আবাসিক হোটেলের ছয়তলার ৬০৭ নম্বর কক্ষে ওঠে।



রাতে কক্ষের পূর্বপাশের জানালা দিয়ে লিটনকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দিলে ঘটনাস্থলেই লিটন মারা যায়।

বুধবার ভোরে পুলিশ আন্ডারপাসের পাশে হোটেলটির নিচ থেকে লিটনের মৃতদেহ উদ্ধার করে। ওই সময়েই হোটলে থেকে লিটনের বন্ধু সাজ্জাদ ও সোহেলকে আটক করে পুলিশ।

এ ঘটনায় দারুস সালাম থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১। আটক দুই ব্যক্তিকে আর জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানান এসআই খালেদ হোসেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত শেষে মৃত লিটনের লাশ বৃহস্পতিবার সকালে তার বাড়ি  চট্টগ্রামের খুলশী থানার মতিঝর্না গ্রামে নিয়ে যাওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।