ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডিপজলকে রাতেই জিজ্ঞাসাবাদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪১ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১০

ঢাকা: ট্রাফিক পুলিশ কনস্টেবল আফতাব আহমেদকে মারধর করাসহ সরকারি কাজে বাধাদানের মামলায় বুধবার রাতেই পুলিশ মনোয়ার হোসেন ডিপজলকে দারুসসালাম থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে।

বুধবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।



মামলার তদন্তকারী কর্মকর্তা দারুসসালাম থানার উপ-পরিদর্শক নাজমুল হুদা জানান, বুধবার রাত সাড়ে আটটার দিকে ডিপজলকে থানায় নেওয়া হয়।

রাত সাড়ে ১১ টা থেকে ডিপজলকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে জানান তিনি।

এদিকে ডিপজলকে দেকার জন্য অনেকেই দারুসসালাম থানার সামনে হাজির হন। অনেকেই ডিপজলের সঙ্গে দেখা করার জন্য নানাভাবে চেষ্টা-তদবির করেন।

তবে তার সঙ্গে কাউকে দেখা করতে দেওয়া হচ্ছে না জানান দারুসসালাম থানার ওসি আবদুল মালেক।

রাত ১১ টার দিকে ডিপজলের বাসা থেকে রান্না করা খাবার থানায় নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে তিনি খাওয়া-দাওয়া করবেন বলে ডিপজল দায়িত্বরত পুলিশ কনস্টেবলকে জানিয়েছেন।

গত ১৬ নভেম্বর গাবতলীর গরুহাট সংলগ্ন মোড়ে ডিপজলের ব্যবহৃত গাড়িকে সিগন্যাল দিয়ে থামানোর চেষ্টা করায় কর্তব্যত ট্রাফিক কনস্টেবল আফতাব আহমেদকে (৪৫) ডিপজল ও তার সহযোগীরা বেধড়ক মারধর করে হুমকি দেন। এ ঘটনায় ওই দিনই দারুসসালাম থানায় ডিপজল ও তার সহযোগীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। এরপর ১২ দিন গা-ঢাকা দিয়ে থাকার পর ডিপজল রোববার রাতে দারুসসালাম থানায় আত্মসমর্পণ করেন।

বাংলাদেশ সময়: ০১৩০ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad