ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১০

দিনাজপুর: দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ১জন নিহত ও ৫জন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় স্থানীয় জনতা ৩ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে।

প্রত্যদর্শী সূত্রে জানা যায়, বুধবার সকাল ১০টায় দিনাজপুর-পার্বতীপুর পাকা রাস্তার চিরিরবন্দর উপজেলার মহাদানী মোড় নামক স্থানে যাত্রীবাহী ভ্যান ও টেম্পুর সংঘর্ষ ঘটে। সংঘর্ষের ফলে ভ্যানটি উল্টে গিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ভ্যানচালকসহ ৬ জন আহত হয়।
গুরুতর আহতাবস্থায় ভ্যান যাত্রী বুলবুল আরা (২৫) কে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২ টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনার পর থেকে স্থানীয় বিুব্ধ জনতা দুপুর ১২ টা থেকে সোয়া ৩টা পর্যন্ত প্রায় ৩ ঘণ্টা চিরিরবন্দর-দিনাজপুর সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অবরোধ তুলে নিতে সম হয়।

নিহত বুলবুল আরা চিরিরবনন্দর উপজেলার মহাদানী গ্রামের ইয়াকুব আলীর কন্যা। আহত ৫ জন চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ রেজাউল করিম এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১১৫ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।