ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কদমতলীতে মা খুন: এখনও গ্রেপ্তার হয়নি ঘাতক পুত্র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১০

ঢাকা: রাজধানীর কদমতলী থানাধীন মেরাজনগর এলাকায় ছেলের হাতে মা খুনের ঘটনায় পলাতক ঘাতক পুত্রকে গ্রেপ্তার এখনো করতে পারেনি পুলিশ।

গতকাল মঙ্গলবার সকাল সোয়া ১০টায় মেরাজনগর মহল্লায় পুত্র তানভীর হাসান শোভন (২৬) খুন করে তার মা নূরজাহান বেগমকে (৪০)।



এ ঘটনায় গতকাল নূরজাহান বেগমের স্বামী মাহমুদুর রহমান বেলাল বাদী হয়ে ঘাতক পুত্র শোভনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) মফিজুল হক বাংলানিউজকে জানান, ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, নিহত নূরজাহান বেগম বাথরুম থেকে বের হওয়ামাত্র শোভন ধারালো দা-বটি নিয়ে তার ওপর ঝাঁপিয়ে পড়ে উপর্যুপরি কোপায়। এতে ঘটনাস্থলেই মারা যান নূরজাহান।

পুলিশ ঘটনাস্থল থেকে রক্তমাখা বটি উদ্ধার করেছে বলে জানান তিনি।

নিহতের পরিবারের বরাত দিয়ে এসআই মফিজুল হক আরও জানান, বিমানবাহিনী থেকে চাকরিচ্যুত হওয়ার পর শোভন মানসিক সমস্যায় ভুগতে থাকে। সম্প্রতি তার মানসিক সমস্যা মারাত্মক আকার ধারণ করে। বেকার থাকা নিয়ে প্রায়ই মায়ের সঙ্গে শোভনের বাদানুবাদ হতো।

এসআই মফিজুল হক বলেন, নিহতের পরিবারের সবাই লাশ দাফনের জন্য এখন লক্ষ্মীপুরে আছেন। ফলে তাদের কারো  সঙ্গেই যোগাযোগ করা সম্ভব হচ্ছে না।

তিনি জানান, নিহতের পরিবারের সদস্যরা আগামী শুক্রবার ঢাকায় ফিরে আসামাত্র তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

এছাড়াও মেরাজনগর এলাকায় শোভনের বেশ কিছু আত্মীয় বসবাস করেন। পুলিশ তাদেরও জিজ্ঞাসাবাদ করছে বলে জানান ওই তদন্ত কর্মকর্তা।

তিনি বলেন, প্রাথমিক তদন্তে পুলিশ নিশ্চিত হয়েছে, ঘাতক শোভন কোনো মোবাইল ফোন ব্যবহার করতো না, এমনকি এলাকায় কোনো আড্ডাও দিতো না।

শিগগিরই পুলিশ শোভনকে খুঁজে বের করতে পারবে বলে আশা করেন তদন্ত কর্মকর্তা মফিজুল হক।

বাংলাদেশ সময় : ১৯১১ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।