ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শুক্রবার জবি’র ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১০

ঢাকা: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১০-১১ শিক্ষাবর্ষের সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুক্রবার অনুষ্ঠিত হবে।

বিকাল ৩টা থেকে ৫ টা পর্যন্ত রাজধানীর ১২টি কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।



বুধবার বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এবার ‘ঘ’ ইউনিটে সর্বোচ্চ ৫শ’ ৩৫টি আসনের বিপরীতে ২৭ হাজার ৬শ’ ৮৯ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেবেন।

পরীক্ষার্থীদের পরীক্ষার দিন এইচ.এস.সি/সমমান পরীক্ষার মূল প্রবেশপত্র/রেজিস্ট্রেশন কার্ড ও তার একটি ফটোকপি এবং দুই কপি রঙিন পাসপোর্ট সাইজের ছবির (সত্যায়িত করার প্রয়োজন নেই) পেছনে পরীক্ষার্থীর নাম ও রোল নম্বর লিখে অবশ্যই সঙ্গে নিয়ে আসতে হবে।

‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষার বিস্তারিত আসন বিন্যাস বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও Website -এ (jnu.ac.bd) তে পাওয়া যাচ্ছে।

পরীক্ষার আসন বিন্যাস:

রোল নম্বর ৪০০০০১ থেকে ৪০২০৯৭ বিজ্ঞান ভবন, ৪০২০৯৮ থেকে ৪০৩০৪৪ এবং ৪২৭৭০১, ৪২৭৭০২, ও ৪২৭৭০৩ প্রাক্তন বিজনেস স্টাডিজ ভবন, ৪০৩০৪৫ থেকে ৪০৪১৪৪ কলা ভবন, ৪০৪১৪৫ থেকে ৪০৪৯৭৪ সামাজিক বিজ্ঞান ভবন-১ ও ২, ৪০৪৯৭৫ থেকে ৪০৬৭৯৪ ৭ম তলা নতুন ভবন, ৪০৬৭৯৫ থেকে ৪০৯২৩৯ কবি নজরুল সরকারী কলেজ (লক্ষ্মীবাজার), ৪০৯২৪০ থেকে ৪১০৩৪৩ ঢাকা মহানগর মহিলা কলেজ (লক্ষ্মীবাজার), ৪১০৩৪৪ থেকে ৪১২৪৩৫ সরকারী শহীদ সোহ্রাওয়ার্দী কলেজ (লক্ষ্মীবাজার), ৪১২৪৩৬ থেকে ৪১৪৪৩৫ শেখ বোরহানউদ্দিন কলেজ (চাঁনখারপুল), ৪১৪৪৩৬ থেকে ৪১৫৫৮৫ ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় (বুয়েট), ৪১৫৫৮৬ থেকে ৪২১৫৯৩ ইডেন কলেজে (আজিমপুর) এবং ৪২১৫৯৪ থেকে ৪২৭৭০০ পর্যন্ত— তেজগাঁও কলেজ (ফার্মগেট)।

বাংলাদেশের সময়: ১৭১৩ ঘণ্টা, ১ ডিসেম্বর, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।