ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মতলবে সন্ত্রাসীদের হাতে একজন খুন

জিএম শাহীন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১০

চাঁদপুর: চাঁদপুরের মতলব (উত্তর) উপজেলায় সন্ত্রাসীদের হাতে খুন হয়েছেন মনির হোসেন সরকার (৪৫) নামের এক ব্যক্তি।

মঙ্গলবার রাত সাড়ে ১০টায় উপজেলার ছেংগারচর বাজার থেকে বাড়ি ফেরার পথে সিকিরচোঁ খালের কাছে সন্ত্রাসীরা ওই ব্যক্তিকে পিটিয়ে ও কুপিয়ে  হত্যা করে লাশ রেখে পালিয়ে যায়।



নিহত মনির হোসেন সরকারের বাড়ি একই উপজেলার মোহনপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে। তিনি ঢাকার যাত্রাবাড়ী এলাকায় পরিবার নিয়ে থাকতেন।

অন্যান্য সপ্তাহের মতো তিনি পরিবারের সদস্যদের সঙ্গে গ্রামের বাড়ি বেড়াতে এসেছিলেন বলে এলাকাবাসীর বরাত দিয়ে জানায় পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায় ৬ মাস আগে একই এলাকার বখাটে আব্দুল হান্নান (২০) মনির সরকারের মেয়ে তানিয়া আক্তারকে (১৫) বিয়ে করার জন্য প্রস্তাব পাঠায়। কিন্তু হান্নান বখাটে প্রকৃতির ছেলে হওয়ায় তানিয়ার পরিবার বিয়ে দিতে রাজি হয়নি।

কুমিল্লার দাউদকান্দি উপজেলার হাসানপুর গ্রামের নজরুলের সঙ্গে ৫ দিন আগে তানিয়ার বিয়ে দেয় তার পরিবার।

এলাকাবসীর ধারণা, তানিয়াকে বিয়ে করতে না পারায় হান্নান ক্ষিপ্ত হয়ে মনিরকে হত্যা করেছে।

মতলব (উত্তর) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুস্তম আলী শিকদার বলেন, ‘রাতেই ঘটনাস্থল থেকে পুলিশ কাঠমিস্ত্রির কাজে ব্যবহৃত ধারালো একটি বাটালি উদ্ধার করেছে, যা দিয়ে মনির হোসেনকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ’

তিনি জানান, এ ঘটনায় বুধবার নিহত মনিরের স্ত্রী লেবু বেগম বখাটে আব্দুল হান্নানসহ অজ্ঞাতপরিচয় আরও দুই যুবককে অভিযুক্ত করে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ আব্দুল হান্নানকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad