ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধানমন্ডিতে ফাস্টফুড দোকানে লুট করতে গিয়ে গণধোলাইয়ের শিকার তেজগাঁও কলেজের ছাত্র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১০

ঢাকা: আন্তর্জাতিক চেইন ফাস্টফুড শপ কেএফসি’র ধানমন্ডি শাখার ক্যাশবাক্স লুট করে পালানোর সময় জনতার হাতে ধরা পড়ে গণধোলাইয়ের শিকার হয়েছেন তেজগাঁও কলেজের এক শিক্ষার্থী।

বুধবার সকালে এ ঘটনার পর আহত কলেজছাত্রকে পুলিশ আটক করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেছে।



গণধোলাইয়ের শিকার আটক মো. ওয়াহিদ (২২) তেজগাঁও কলেজের ফিন্যান্স অ্যান্ড ব্যাকিং বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী বলে থানা সূত্রে জানা গেছে।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বাংলানিউজকে জানান, বুধবার সকাল সাড়ে ৭টায় ওয়াহিদ তার দুই সহযোগীসহ কেএফসি’র কর্মচারী পরিচয়ে পেছনের দরজা দিয়ে ওই দোকানে ঢোকে। ’

ওসি বলেন, ‘দোকানে ঢুকে তারা অস্ত্রের মুখে শাখা ব্যবস্থাপককে জিম্মি করে ক্যাশবাক্স লুট করে পালানোর চেষ্টা করে। এ সময় দোকান কর্মচারীদের চিৎকারে আশেপাশের লোকজন তিনজনকেই ধাওয়া করে। এক পর্যায়ে পথচারীরা ওয়াহিদকে ধরে পিটুনি দেয়। এ সময় তার অন্য দুই সহযোগী পালিয়ে যায়। ’

খবর পেয়ে ধানমন্ডি থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আনাস ঘটনাস্থলে গিয়ে ওয়াহিদকে আটক করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।