ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান বাবু হত্যা মামলায় ৭ আসামির আত্মসমর্পণ

আল মামুন, জেলাপ্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১০
বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান বাবু হত্যা মামলায় ৭ আসামির আত্মসমর্পণ

নাটোর: নাটোরে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌর বিএনপির সভাপতি ও বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান সানাউল্লাহ নূর বাবু হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলার ৭  অভিযুক্ত আদালতে আত্মসমর্পণ  করেছেন।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে অভিযুক্ত ৭ জন জামিন প্রার্থনা করেন।

বিচারক মাহমুদুল হাসান অভিযুক্তদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

আত্মসমর্পণকারীরা হলেন  রেজাউল করিম রিকন, গৌতম ঘোষ, হাসেম, বাবুল, মালেক, বাবু ও  হাবিব।
 
এর আগে গত ৮ নভেম্বর  পুলিশ ঢাকার শেরেবাংলা নগর থানার মানিক মিয়া অ্যাভিনিউ থেকে চেয়ারম্যান সানউল্লাহ নূর বাবু হত্যা মামলার তিন আসামি  বাদশা, আশরাফুল ইসলাম মিঠু ও লুৎফরকে আটক করে। এছাড়া ১০ অক্টোবর নাটোরের বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা এলাকা থেকে অপর আসামি রাসেল হোসেন রাপ্পুকে আটক করে পুলিশ।

উল্লেখ্য, উপজেলা চেয়ারম্যান বাবুকে ৮ অক্টোবর বনপাড়া বাজারে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় ৯ অক্টোবর রাতে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের  ২৭ নেতা-কর্মীর নামে ও অজ্ঞাত ২০ জনকে  আসামি করে বড়াইগ্রাম থানায় মামলা করেন নিহত বাবুর স্ত্রী মহুয়া নূর কচি।

মামলায় অভিযুক্তদের মধ্যে রয়েছেন, সহোদর দুই ভাই জামিল হোসেন ও জিল্লুর রহমান জিন্না, আশরাফুল, সহোদর দুই ভাই মোজাম্মেল হোসেন লাবু ও মাসুদ সোনার, খোকন মোল্লা, সৈকৎ, সহোদর দুই ভাই রেজউল করিম রিকন ও রাসেল হোসেন রাপ্পু, সেলিম, হাশেম(১), বাদশা, হাশেম(২), গৌতম ঘোষ, শফিকুল, রিপন সোনার, দুই সহোদর মালেক ও মাহবুব, জনি, আশরাফুল ইসলাম মিঠু, হাবিব, মমিন, বাবুল মোল্লা, লুৎফর, বাবু ও আব্দুর রাজ্জাক।

অভিযুক্তরা  সবাই বনপড়া পৌর এলাকার বাসিন্দা।  

বাংলাদশে সময়: ১২২৯ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad