ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশ পেটানো মামলায় একদিনের রিমান্ডে ডিপজল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১০
পুলিশ পেটানো মামলায় একদিনের রিমান্ডে ডিপজল

ঢাকা: চলচ্চিত্র অভিনেতা ও ওয়ার্ড কাউন্সিলর মনোয়ার হোসেন ডিপজলকে পুলিশ পেটানোর মামলায় এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

একইসঙ্গে আদালত ডিপজলের জামিনের আবেদনও নাকচ করে দেন।

শুনানির সময় ডিপজল আদালতে উপস্থিত ছিলেন।

বুধবার মুখ্য মহানগর হাকিম আদালতের বিচারক এস কে তোফায়েল হাসান এ রিমান্ড মঞ্জুর করেন।

২৯ নভেম্বর মামলার তদন্ত কর্মকর্তা দারুস সালাম থানার উপ-পরিদর্শক নাজমুল হুদা খান ডিপজলকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেছিলেন। এ দিন মামলার কেস ডকেট (সিডি) আদালতে হাজির না করায় বুধবার রিমান্ড শুনানির দিন ধার্য করা হয়।

উল্লেখ্য, গত ১৬ নভেম্বর সকাল সোয়া ১০ টায় ঢাকা আরিচা মহাসড়কে গাবতলী বাস টার্মিনাল ক্রসিংয়ে ডিপজলের মাইক্রোবাস থামান কর্তব্যরত ট্রাফিক কনস্টেবল আফতাব উদ্দিন। এতে ডিপজল ক্ষিপ্ত হয়ে ওই ট্রাফিক কনস্টেবলকে গালাগাল ও মারধর করেন। এসময় ডিপজল তার লাইসেন্স করা পিস্তল দিয়ে আফতাবের গালে আঘাত ও বুকে পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দেয় বলে মামলায় উল্লেখ করা হয়।

এ ঘটনায় ট্রাফিক কনস্টেবল আফতাব দারুস সালাম থানায় এ মামলা দায়ের করেন।
 
ডিপজলের পক্ষে মামলার শুনানিতে অংশ নেন অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া ও আব্দুর রাজ্জাক। অন্যদিকে রাষ্ট্রপক্ষে ছিলেন বিশেষ কৌসুলি অ্যাডভোকেট কামরুল হাসান খান আসলাম।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।