ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহজালাল বিমানবন্দরে বিদেশি মদসহ এনএসআই কর্মকর্তা আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১০

ঢাকা :হযরত শাহজালাল বিমানবন্দর থেকে মঙ্গলবার গভীর রাতে বিদেশি মদসহ জাতীয় নিরাপত্তা সংস্থা’র (এনএসআই) ফিল্ড অফিসার আরিফ হোসেনকে আটক করেছে পুলিশ ।

বিমানবন্দরের সিআইপি গেট দিয়ে মদ নিয়ে বেরুনোর সময় তাকে আর্মড পুলিশ ব্যাটালিয়নের(এপিবিএন) সদস্যরা আটক করলে তিনি হুমকি ধামকি দেন ও কর্তব্যরত কর্মকর্তাদের সঙ্গে বেপরোয়া আচরণ করেন বলেও অভিযোগ পাওয়া গেছে।



আর্মড পুলিশ ব্যাটালিয়নের দায়িত্বরত সহকারি পুলিশ সুপার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বাংলানিউজকে জানান, রাত ১টা ৫ মিনিটে সিসিটিভি’র ভিডিও চিত্র সূত্রে ওই এনএসআই কর্মকর্তার মদ বহনের বিষয়টি ধরা পড়ায় তাকে পুলিশ সদস্যরা চ্যালেঞ্জ করেন।

এতে ওই কর্মকর্তা ক্ষিপ্ত হয়ে মারমুখি আচরণ করলে সহকারি পুলিশ সুপার নিজে হস্তক্ষেপ করেন এবং তাকে মদসহ আটক করে এনএসআই কর্মকর্তাদের কাছে হস্তান্তর করেন।

উল্লেখ্য, আইন-শৃংখলা বাহিনীর অনেক সদস্য বিমানবন্দরে দায়িত্ব পালনকালে মদসহ বিভিন্ন নিষিদ্ধ সামগ্রী বহন করে অনায়াসে বাইরে পাচার করে থাকেন বলে এন্তার অভিযোগ রয়েছে।

আইন-শৃংখলা বাহিনীর সদস্য হওয়ার সুবাদে অনেকেই বিমানবন্দরের ভিতরে প্রবেশ ও বের হওয়ার সময় চেকিংমুক্ত থাকার কারণেই নানা পণ্য সামগ্রি পাচারের সুযোগ ঘটে।

এ নিয়ে এর আগেও বিমানবন্দর কর্তৃপক্ষসহ একাধিক গোয়েন্দা সংস্থাকে বিষয়টি অবহিত করার পরও কঠোর ব্যবস্থা নেওয়া হয়নি বলেও অভিযোগ পাওয়া গেছে।

বাংলাদেশ সময় : ০২০৫ ঘন্টা, ডিসেম্বর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।