ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সুনামগঞ্জে শান্তিপূর্ণ হরতাল, দুই পিকেটারের ৭ দিনের দণ্ড

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১০

ঢাকা: সুনামগঞ্জ জেলা শহরসহ জেলার সর্বত্র শান্তিপূর্ণভাবে হরতাল পালিত হয়েছে। জেলা শহরে হরতালের পিকেটিং করার সময় পুলিশ আপ্তাব উদ্দিন নামের এক বিএনপিকর্মীকে আটক করেছে।

পাশাপাশি পিকেটিং করার সময় দুই বিএনপিকর্মীকে আটক করে সাত দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার বিকেলে শহরের মল্লিকপুর থেকে আটক ঐ দুই বিএনপিকর্মীকে তাৎণিকভাবে ম্যাজিস্ট্রেট মাসুম বিল্লাহ্ সাত দিনের দণ্ড প্রদান করেন।

সুনামগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) আতাউর রহমান বাংলানিউজকে জানান, শহরতলীর বড়পাড়ার আপ্তাব আলী ও ইসলামপুরের শাহ্ আলম পিকেটিং করার সময় দুই রিক্সা চালককে মারধর করলে পুলিশ তাদের আটক করে এবং তাৎণিকভাবে ভ্রাম্যমাণ আদালত ৭ দিনের দণ্ড দেন।

জেলা বিএনপি’র সভাপতি সাবেক হুইপ ফজলুল হক আছপিয়ার নেতৃত্বে  হরতালের সমর্থনে পুরাতন বাসস্টেশন থেকে বের হওয়া মিছিল শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদণি করে আলফাত স্কোয়ারে এসে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে দলীয় নেতা ফজলুল হক আছপিয়া, অ্যাড. হুমায়ুন কবীর জাহানুর, আবুল মুনসুর শওকত, আনছার উদ্দিন, ইউ.পি চেয়ারম্যান আকবর আলী, অ্যাড. শেরেনূর আলী, ছাত্রদলের কেন্দ্রীয় নেতা নুরুল ইসলাম নুরুল, অ্যাড. এ.কেএম মহিম, উপজেলা বিএনপি নেতা নূরউদ্দিন প্রমুখ বক্তৃতা করেন।

বাংলাদেশ সময়: ২১০৫ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।