ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অতিরিক্ত জেলা প্রশাসক পদে রদবদল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১০

ঢাকা: প্রশাসনে উপসচিবসহ কয়েকটি জেলার অতিরিক্ত জেলা প্রশাসক পদে রদবদল হয়েছে।

মঙ্গলবার সংস্থাপন মন্ত্রণালয় এ সংক্রান্ত একাধিক প্রজ্ঞাপনে এ আদেশ জারি করা হয়।



প্রজ্ঞাপনে কৃষি মন্ত্রণালয়ের উপসচিব নলিনী রঞ্জন বসাককে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব পদে, সংস্থাপন মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি উপসচিব আশরাফুল মোসাদ্দেককে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের উপসচিব পদে এবং মানিকগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেনকে পরবর্তী পদায়নের জন্য চাকরি সংস্থাপন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগে ন্যস্ত করা হয়েছে।

এ ছাড়াও  শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. ইকবাল হোসাইনকে ঝালকাঠির অতিরিক্ত জেলা প্রশাসক পদে, তথ্য মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব সালেহ আহমেদ মোজাফ্ফরকে নোয়াখালীর অতিরিক্ত জেলা প্রশাসক পদে, শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. মজিবুর রহমানকে ভোলার অতিরিক্ত জেলা প্রশাসক পদে, মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আবু ফজল মো. রাফি উদ্দিনকে বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক পদে, বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. হাফিজুর রহমানকে বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক পদে, ঝালকাঠির অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলির আদেশাধীন মানিকগঞ্জ পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা ফয়েজ আহমেদকে  টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক পদে, রংপুর ক্যান্টনমেন্টের এক্সিকিউটিভ অফিসার মো. আজিজুল ইসলামকে কুড়িগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক পদে, সমাজকল্যাণ পরিষদের উপ-পরিচালক নিরঞ্জন দেবনাথকে  লালমনিরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক পদে, ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের চার্জ অফিসার মো. মিজানুর রহমানকে মানিকগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক পদে এবং মৌলভীবাজার কোলাউড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. আবরাউল হাছান মজুমদারকে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সচিবের একান্ত সচিব হিসেবে পদায়নের জন্য চাকরি সংস্থাপন মন্ত্রণালয়ের সচিবালয় শাখায় ন্যস্ত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, নভেম্বর ৩০,২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।